19 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 29 July 2017 শিক্ষা  (পঠিত : 800) 

হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি

হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি
     

ফারহান আহমদ চৌধুরী: সিলেট সিটি কর্পোরেশনে মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন প্রাকৃতিক বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই। বৃক্ষরোপনের মাধ্যমে আমাদের পরিবেশ রক্ষা ও পরিবেশের শোভা বৃদ্ধি পায়। সবুজ শ্যামলের এই দেশকে সমৃদ্ধ করতে হলে বৃক্ষরোপণ করতে হবে। আজকের এই পৃথিবীকে আগামী প্রজন্মের জন্য বসবাস যোগ্য করে তুলতে সকলকে বেশি করে বৃক্ষরোপণ করতে হবে।
হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে -এর উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি¬র কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শনিবার সিলেট হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
সিলেট সিটি কর্পোরেশন ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও সিলেট কমার্স এন্ড ইন্ডাস্টি’র পরিচালক আমিরুজ্জামান চৌধুরী, হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ খলিল উলøাহ, সিলেট মহানগর আওয়ামিলীগ ২০নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মুহিত, হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ও ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজন, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রকিব তুহিন, হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর মোঃ সাজ্জাদুর রহমান সুজ্জাদ।
সিলেট হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল মজিদের পরিচালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির প্রাপ্তন সদস্য মোঃ শফিউল্লাহ, সিলেট নারীশিশু ট্রাইবুনাল এ.পি.পি এডি আব্দুল হাই, কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সাদ ওবায়দুল লতিফ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খালেদুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শিপার আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কুদরত উল্লাহ আলফি, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হিরন রঞ্জন দে পাপলু, চিফ ইঞ্জিনিয়ার নূর আজিজুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মোঃ জুয়েল আহমদ অতিথিদেরকে ফুলদিয়ে বরন করেন ৭ম শ্রেনীর ছাত্রী মাহফুজা খাতুন ও অর্পিতা তালুকার অর্না।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ