22 Sep 2017 : Sylhet, Bangladesh :

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট’র উদ্যোগে  ৩শত বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট’র উদ্যোগে  ৩শত বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ
     


বিশিষ্ট সমাজসেবী রোটারিয়ান আলী মিরাজ মোস্তাক বলেছেন, পৃথিবীর সবচেয়ে উত্তম সেবা হলো মানব সেবা। মানব সেবার মধ্যে মানুষের কল্যাণ ও মঙ্গল নিহিত। প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আমাদের সমাজের বিত্তশালীদের এগিয়ে আসা উচিত। অবহেলিত, সুবিধা বঞ্চিত মানুষের পাশে আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট রয়েছে।
মানব কল্যাণে নিবেদিত যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন‘ আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট’র উদ্যোগে  বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরও বলেন, প্রাকৃতিক দুর্যোগে সরকারের পাশাপাশি আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট বন্যা কবলিত মানুষের পাশে এসে দাড়িয়েছে। গরিব মানুষের ঘরবাড়ি নির্মান,ঢেউ টিন, টিবওয়েল বিতরণ সহ মানুষের কল্যাণে নানান ভাবে সহযোগিতা করে যাচ্ছে এই সংগঠনটি।

গতকাল সোমবার ছাতকের কালারুকা গ্রামে এ ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।  বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ছায়েদ মিয়া এর সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী রোটারিয়ান জুমান তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী সাজ্জাদুর রহমান, এ এস এম দুলাল মেম্বার, রোটারিয়ান আক্তার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন রোটারিয়ান মুন্না মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন রোটারিয়ান আবু সালেহ ইয়াহইয়া।

প্রায় ৩শত বন্যার্ত পরিবারের  মধ্যে ১০কেজী চাল, ৫কেজী আলু, ৫কেজী পিয়াজ, ২কেজী তেল, ১কেজী লবন সহ  খাদ্য সামগী বিতরণ করা হয়।