24 Jul 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 July 2017 আইন-অপরাধ  (পঠিত : 3476) 

উইমেন্স মেডিকেল এর এমডিকে মারধরের অভিযোগ, মেয়রের অস্বীকার

 উইমেন্স মেডিকেল এর এমডিকে মারধরের অভিযোগ, মেয়রের অস্বীকার
     

নিজস্ব প্রতিবেদক সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদকে সোমবার (১৭জুলাই) বিকেল ৩টায় নগরীর মীরবক্সটুলাস্থ ‘সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অফিস কক্ষে মারধর করার অভিযোগ ওঠেছে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন মেয়র আরিফ। খবর পেয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল আলম সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
সূত্র জানায়, নয়াসড়ক থেকে চৌহাট্টা পর্যন্ত রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে সিটি করপোরেশন। এর অংশ হিসেবে হলি সিলেট হোল্ডিংস লিমিটেড পরিচালনাধীন সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সম্মুখের রাস্তা প্রশস্তকরণ নিয়ে সোমবার দুপুরে মোবাইলে কথা বলেন মেয়র আরিফুল হক।

এসময় দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। এক পর্যায়ে বেলা তিনটার দিকে কয়েকজন কাউন্সিলরকে নিয়ে মেয়র উইমেন্স মেডিকেল কলেজের অফিসে যান। এসময় মেয়র কোম্পানীর এমডি ডা. আব্দুল আহাদের সাথে অশালীন আচরণ করেন বলে সংশ্লিষ্টরা অভিযোগ করেন।
এ ব্যাপারে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ভাইস-চেয়ারম্যান বশির আহমদ বলেন, ‘বেলা আড়াইটার দিকে মেয়র আরিফ ডা. শাহ আব্দুল আহাদের সাথে ফোনে কথা বলেন। এর কিছুক্ষণ পরই তিনি ২০-২৫ যুবককে সাথে নিয়ে এমডির অফিসে প্রবেশ করেন। কোন কিছু বুঝে উঠার আগেই তিনি এমডিকে চড়-থাপ্পড় মারেন এবং তাকে শাসিয়ে চলে যান।’

সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ভাইস-চেয়ারম্যান বশির আহমদ জানিয়েছেন, মেয়র আরিফ হাসপাতাল ভেঙ্গে ফেলার জন্য সিটি করপোরেশনের বুলডোজার পাঠিয়েছেন। এ ঘটনায় তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।







এব্যাপারে মেয়র আরিফ প্রেসব্রিফিংএ বলেন,‘ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করার যে অভিযোগ এটা সম্পূর্ণ মিথ্যা এবং সাজানো নাটক। তিনি বলেন বেলা তিনটার দিকে কয়েকজন কাউন্সিলরকে নিয়ে উইমেন্স মেডিকেল কলেজের অফিসে যান। তিনি এমডি'র সাথে কথা বলে পাশে উইমেন্স মেডিকেল কলেজের পরিচালক এমদাদ হোসেন এর কক্ষে যান এসময় উচ্চস্বরে কথা শুনেন তবে কাউকে মারামারি করতে দেখেননি।তবে সিসি ক্যামেরা আছে এ ধরনের অসজন্যেমূলক কোন আচরন পরিলক্ষিত হলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ