20 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 16 July 2017 সমৃদ্ধ বাংলাদেশ  (পঠিত : 506) 

শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায় দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন -শফিক চৌধুরী

শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায় দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন -শফিক চৌধুরী
     

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায় দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন। দেশের সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় আওয়ামীলীগ সরকার তৎপর রয়েছে। বঙ্গবন্ধুর ঘাতকদের উত্তরসুরীরা এখন সরকারের অর্জনকে ম্লান করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশের স্বার্থে স্বাধীনতা বিরোধীদের চিহ্নিত করে তাদেরকে বিচারের মুখোমুখি করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এদেরকে প্রতিহত না করলে দেশের কাঙ্কিত উন্নয়ন সম্ভব হবে না।
দেশের এই দুর্যোগ মুহুর্তে সরকারের পাশাপাশি বালাগঞ্জ ও ওসমানীনগরের প্রবাসীরাও এগিয়ে এসেছেন উল্লেখ করে তিনি বলেন, বন্যাকালীন সময়ে মানুষ খাদ্যের অভাব থাকবে না। সরকারী ও বেসরকারী ভাবে যথেষ্ট পরিমানে ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। শনিবার দিনব্যাপী ওসমানীনগর উপজেলার মজলিসপুর, মীর্জা সৈয়দপুর, কটালপুর ও নেবারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উমরপুর ইউনিয়নের প্রায় ১৫শ লোকের মধ্যে প্রবাসীদের উদ্যোগে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দবির মিয়া, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সহ-সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস খান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, আওয়ামীলীগ নেতা ডা. শফিকুর রহমান, আলা মিয়া, নুরুল ইসলাম, সাবেক মেম্বার আব্দুল হান্নান, আব্দুল আজিজ, ইউপি সদস্য রোকন চৌধুরী, সুহেল মিয়া, জুয়েল মিয়া, আব্দুল আলীম খোকন, আওয়ামীলীগ নেতা মইনউদ্দিন ঠিকাদার, ইয়াবর মিয়া, রফিক মিয়া, আব্দুল আজিজ, মানিক মিয়া, যুবলীগ নেতা মনির মিয়া, আরেফিন চৌধুরী, শামীম আহমদ, এনামূল হক, মোস্তাক আহমদ, শাহীন মিয়া, মাহবুব চৌধুরী, এমরান মিয়া প্রমুখ।


Free Online Accounts Software