19 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 15 July 2017 মিডিয়া ওয়াচ  (পঠিত : 1403) 

সাংবাদিক কাউসার চৌধুরী হাটাচলা করতে পারছেন

সাংবাদিক কাউসার চৌধুরী হাটাচলা করতে পারছেন
     

নিজস্ব প্রতিবেদক সাংবাদিক কাউসার চৌধুরীর অবস্থা অনেকটাই ভাল। তিনি হাটাচলা করতে পারছেন। ডাক্তাররা বলছেন, তার উন্নতি আশাব্যজ্ঞক।তার সাথে থাকা সহকর্মী সাংবাদিক তাজ উদ্দিন সিলেট এক্সপ্রেসকে এতথ্য জানান। তিনি বলেন সাংবাদিক কাউসার চৌধুরীর শারিরীক অবস্থা আল্লাহর রহমতে এখন অনেকটা ভাল।গত ১০ জুলাই সোমবার ভোর ৫ টা থেকে পরবতী ২৪ ঘন্টা ৩০ জন ডাক্তারের টিম ভারতের জেপি হসপিটালে তার কিডনী ও লিভার ট্রান্সপ্লান্ট করেন। দিল্লিতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী তার চিকিৎসার অগ্রগতি সম্পকে সাবক্ষণিক খোজ খবর নিচ্ছেন।

লিভার ও কিডনীর জটিল রোগে আক্রান্ত কাউসার চৌধুরী গত প্রায় তিন মাস ধরে ভারতে চিকিৎসা নিচ্ছেন। অপারেশন, সকল টেস্ট এবং প্রায় তিন মাসের ডায়ালেসিসসহ এ পর্যন্ত প্রায় ৪২ লাখ টাকা খরচ হয়েছে । এর মধ্যে কেবল অপারেশন খরচই হল ৩২ লাখ টাকা , অপারেশনের পর মোটামুটি সুস্থ হয়ে বাড়ী ফিরতে হলে কমপক্ষে আরো ১০ থেকে বারো লাখ টাকার প্রয়োজন।
কাউসার চৌধুরীকে ভালবেসে তার এই বিশাল অর্থের চিকিৎসা সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছেন দেশ-বিদেশে অসংখ্য হৃদয়বান মানুষ।
জটিল এসব রোগের অপারেশন যেমন ব্যয়বহুল তেমনি অপারেশন শেষে বেশ কিছুদিন ধারাবাহিক চিকিৎসা চালিয়ে নিতে হবে। আপনাদের আরো একটু সহযোগিতায় সুস্থ জীবনে ফিরে আসবেন মেধাবী কলম সৈনিক কাউসার চৌধুরী।

আরোও ছবি

সাংবাদিক কাউসার চৌধুরী হাটাচলা করতে পারছেন

Free Online Accounts Software