29 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 June 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 424) 

রূপসী বাংলা শ্রোতা ক্লাবের ইফতার মাহফিল

রূপসী বাংলা শ্রোতা ক্লাবের ইফতার মাহফিল
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম আসাদ উদ্দিন আহমদ বলেছেন, আত্ম সংযমের মাঝেই রোযার মূল চেতনা নিহিত রয়েছে। রোযা আসে আমাদের সংযম শিক্ষা দিতে। মানুষের দুখে ভাগিদার হবার শিক্ষা দিতে। কিন্তু দেখা যায় অনেক ব্যবসায়ী রোযায় নিত্য পণ্যের দাম বাড়িয়ে দেয়। এতে করে মানুষের কষ্ট বাড়ে। তাই আমাদের এসব বাদ দিয়ে আত্ম সংযমী হতে হবে। মানুষের দুঃখ দুর্দশা বুঝতে হবে। সেচ্চাসেবী সংগঠন রূপসী বাংলা শ্রোতা ক্লাব এরকমই একটি সংগঠন যারা মানুষের জন্য কাজ করে। এমনিভাবে আমাদের প্রত্যেকের উচিত নিজ অবস্থান থেকে মানুষের জন্য কাজ করে যাওয়া। তিনি গত রোববার সিলেট নগরীর চৌহাট্টার একটি অভিজাত রেষ্টুরেন্টে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন রূপসী বাংলা শ্রোতা ক্লাব আয়োজিত আলোচনা সভা এবং ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ক্লাব সভাপতি এইচ কে এম নোমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম ও জিয়াউল হক জিয়ার যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি জজ কোর্ট সিলেটের ভিপি জিপি এড. রাজ উদ্দিন এবং বাংলাদেশ বেতার সিলেটের আঞ্চলিক পরিচালক মো.ফখরুল আলম।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ বিপ্লবী পরিষদের সভাপতি নুরুজ্জামান এডভোকেট, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হোসাইন আহমেদ লনি, শাহজালাল আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন সোসাইটির সভাপতি তালামীযের কেন্দ্রীয় নেতা মো.আব্দুল মহিত রাসেল, বিশিষ্ট সাংবাদিক ৭১ টিভি সিলেটের ব্যুারো প্রধান ইকবাল মাহমুদ, সিলেট প্রেসক্লাব সদস্য দৈনিক জালালাবাদের স্টাফ রির্পোটার মুনশী ইকবাল, ওয়েলফেয়ার সোসাইটি বাউর ছাতকের সভাপতি আতিকুর রহমান তালুকদার, ছোটকাগজ পিঁপড়া সম্পাদক ছড়াকার মিনহাজ ফয়সল, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুহিবুর রহমান সুইট, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ-কৃষি বিষয়ক সম্পাদক নাফিস শামস তিয়াষ প্রমুখ।
ক্লাব উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিজে মিলন, জাহিদ হাসান, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আবৃত্তিকার সৈয়দ সাইমুম আনজুম ইভান, গল্পকার শিশির মনির, সংবাদ কর্মি আজহারুল হক শিমুল স্বেচ্ছাসেবক কর্মী সিব্বির আহমেদ। ক্লাব সদস্যদের মধ্যে উপিস্থিত ছিলেন, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক অলিউর রহমান, আব্দুস সাত্তার, নিরব তালুকদার জুনেদ, সাইদুর রহমান, তানভীর আহমদ, জাহেদ আহমদ, মাসুম চৌধুরী, হাফিজুর রহমান, সেলিম আহমদ প্রমুখ।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ