27 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 June 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 363) 

ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের স্কুল ‘মুক্তস্কুল’এর শিক্ষার্থীদের মধ্যে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের স্কুল ‘মুক্তস্কুল’এর
শিক্ষার্থীদের মধ্যে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ঈদের খুশি ছড়িয়ে দিতে ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের পরিচালিত স্কুল ‘মুক্তস্কুল’এর শিক্ষার্থীদের মধ্যে অাজ সোমবার পড়শী এন্টারপ্রাইজের সৌজন্যে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ কাদির চৌধুরী ফারহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিকুল ইসলাম হাদী বলেন, বিত্তবানদের উচিত ঈদ সামনে রেখে অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানো। একা একা ঈদ উদযাপনে কোনো আনন্দ নেই। আমাদের সবারই উচিত ঈদে একা একা আনন্দ না করে গরিব ও অসহায়দের সঙ্গে সব আনন্দ ভাগাভাগি করে নেওয়া। সবার উচিত প্রাণের মতো ঈদ সামনে রেখে অসহায়দের দান করা। তিনি ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের এ ধরনের অনুষ্ঠানের ভূয়শী প্রসংশা করে বলেন, এদেশে অনেক সংগঠন আছে যাদের সহযোগিতায় অসহায় মানুষের মুখে হাসি ফুটে। এসব সংগঠনের উচিত গরিব মানুষের পাশে দাঁড়ানো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পড়শী এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী রুবেল দাস (বাধন)। আরো উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মোঃ উবায়দুল হক, ইঞ্জিনিয়ার নূরে আলম সুজন, ছিন্নমূল উন্নয়ন সংগঠনের সদস্য পাওয়েল দাস, সাজন দাস, দিবাকর দেব, জনি দাস, মৃদুল কান্তি দাস, আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম, রেদওয়ান হোসেন তানভীর, তানভীর ইসলাম, জাহিদ হাসান প্রমুখ।


|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ