23 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 June 2017 বিবিধ  (পঠিত : 481) 

সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কটি যেন মরণফাঁদে পরিণত হয়েছে

সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কটি যেন মরণফাঁদে পরিণত হয়েছে
     

ফারহান আহমদ চৌধুরী: সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কটি যেন মরণফাঁদে পরিণত হয়েছে। ফলে যাত্রীবাহী ছোট-বড় যানবাহনগুলো ঝুঁকি নিয়ে চলাচলের কারণে দুর্ঘটনায় পতিত হচ্ছে। দীর্ঘদিন ধরে রাস্তাটি ভাঙন আর বিশাল গর্তের সৃষ্টি হওয়ায় চরম জনদুর্ভোগ পোহাচ্ছেন এলাকাবাসী।

সড়কের ভগ্নদশার কারণে গত দুই বছরে ছোট-বড় মিলিয়ে বেশ কয়েকটি দুর্ঘটনায় ২০ জনেরও বেশি যাত্রী আহত হয়েছেন। বালাগঞ্জ বাজার সংলগ্ন সিরিয়া বাস স্টেন্ড থেকে সিলেট পর্যন্ত ২৯ কিলোমিটার দৈর্ঘ্যরে এই রাস্তায় গত বছর সংস্কার কাজ হয়। এর মধ্যে ৪ কিলোমিটার রাস্তা সংস্কারহীন থাকায় যানবাহন ও যাত্রীদের দুর্ভোগের অন্ত নেই।

আজিজপুর বাজার, জামালপুর, হায়দরপুর, ছাম্পার কান্দি, আহমদপুর এবং গহরপুর-মোরার বাজার পর্যন্ত এই ৪ কিলোমিটার রাস্তা ভেঙে বড়-বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে স্কুল-কলেজের শিক্ষার্থীদেরা বিপদের সম্মুখীন হচ্ছে। এ অবস্থায় সড়কে যাতায়াতকারী যানবাহন এবং যাত্রী সাধারন প্রতিদিন চরম দুর্ভোগের শিকার হচ্ছেন।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ