আলহাজ¦ মকসুদ বক্স স্মৃতি পরিষদের ইফতার মাহফিল
   24 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 June 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 388) 

আলহাজ¦ মকসুদ বক্স স্মৃতি পরিষদের ইফতার মাহফিল

আলহাজ¦ মকসুদ বক্স স্মৃতি পরিষদের ইফতার মাহফিল
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ সিলেট মজুমদারপাড়া ঘাসিটুলা আয়োজনে আলহাজ¦ মকসুদ বক্স স্মৃতি পরিষদের উদ্যোগে হামদ, নাত, ক্বেরাত ও বক্তব্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও রমজানের তাৎপর্যশীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল গত ১৮ জুন নগরীর ঘাসিটুলাস্থ জামিয়া ইসলামিয়া দারুল কুরআন মাদরাসার হল রুমে অনুষ্ঠিত হয়।
কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক ক্বারী মোজাম্মিল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে ও বোর্ডের প্রচার ও প্রকাশনা সম্পাদক ক্বারী মাওলানা বিলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশে’র সভাপতি ও স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ বাবর বক্স। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ডের সহকারী মহাপরিচালক মুফতি সিকান্দর আলী, প্রতিষ্ঠাতা মহাসচিব ক্বারী আব্দুল মতিন আছিরগঞ্জি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বোর্ডের শিক্ষা সচিব ক্বারী মাওলানা জুবায়ের আহমদ, মাওলানা ক্বারী জাহাঙ্গীর আলম, ক্বারী মাওলানা গোলাম কিবরিয়া, ক্বারী মাওলানা আব্দুল হান্নান, ক্বারী মাওলানা আব্দুর রাজ্জাক, হাফিজ মাওলানা আবুল বাশার, ক্বারী মাওলানা মুজাক্কির হোসাইন চৌধুরী, ক্বারী মাওলানা মঞ্জুর রহমান চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে মরহুম আলহাজ¦ মকসুদ বক্স এর বিদেহী আত্মার মাগফিরাত ও দেশ এবং জাতির সমৃদ্ধ কামনা করে দোয়া পরিচালনা করেন ক্বারী মোজাম্মিল হোসাইন চৌধুরী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, রমজান মাস তাকওয়া অর্জনের মাস। এই মাসে মহাগ্রন্থ আল কুরআন নাযিল হয়েছে। কুরআন নাযিলের এ মাসে বেশি বেশি ইবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব। ক্ষমা চাওয়া ও ক্ষমা পাওয়ার পবিত্র এ মাসে আল্লাহর নিকট থেকে অসীম ক্ষমা এবং পরিবার, সমাজ ও রাষ্ট্রের অনাবিল শান্তি-সম্প্রীতির সৃষ্টি হবে।


Free Online Accounts Software