22 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 June 2017 মিডিয়া ওয়াচ  (পঠিত : 373) 

দৈনিক সিলেটের ডাক-এর ডিক্লারেশন বাতিল

     

কারাবন্দী সিলেটের শিল্পপতি রাগীব আলীর মালিকানাধীন দৈনিক সিলেটের ডাক-এর ডিক্লারেশন বাতিল করা হয়েছে। রোববার দুপুরে সিলেটের জেলা প্রশাসক বিষয়টি নিশ্চিত করে জানান, ডিক্লারেশন বাতিল হয়ে যাওয়ায় পত্রিকাটি এখন থেকে আর প্রকাশ করা যাবে না।

এদিকে, পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল হান্নান জানান, রোববার বিকালে ডিক্লারেশন বাতিলের চিঠি পান তারা।

তিনি জানান, মামলায় রাগীব আলী ও তার ছেলে অভিযুক্ত হওয়ার পর পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশের দায়িত্বে রয়েছেন তিনি। এ সংক্রান্ত কাগজপত্রও জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দেয়া হয়েছে।

তিনি জানান, সিলেটের ডাক-সিলেটের একটি জনপ্রিয় পত্রিকা। পত্রিকাটির প্রায় ২৫ হাজার সার্কুলেশন রয়েছে। পত্রিকার বিভিন্ন বিভাগে প্রায় শতাধিক স্টাফ কর্মরত আছেন। ডিক্লারেশন বাতিল হয়ে যাওয়ায় বেকার হয়ে পড়বে এসব কর্মীও।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ