21 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 June 2017 রাজনীতি  (পঠিত : 675) 

বিদ্যুৎ শ্রমিকলীগ সিলেট-সুনামগঞ্জ শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিদ্যুৎ শ্রমিকলীগ সিলেট-সুনামগঞ্জ শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল
     

মো. আব্দুল বাছিত: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে। দেশের সর্বস্তরে পরিবর্তন সাধিত হয়ে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল হিসেবে বিবেচিত।বিদ্যুতের ক্ষেত্রে ও বাংলাদেশ এখন পিছিয়ে নেই। দেশে এখন প্রায় পনের হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎযাপন হচ্ছে, বিদ্যুৎ শ্রমিকদের সকলের চাকরী স্থায়ীকরণ করা এখন সময়ের দাবী এবং সরকারীভাবেই তাদেরকে নিয়োগ দিতে হবে।
জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।আজ শনিবার বাগবাড়ীস্থ বিদ্যুৎ ভবন প্রাঙ্গনে জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিলেট-সুনামগঞ্জ জেলার আহবায়ক মো. নুরুল আমীনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, আওয়ামীলীগ সিলেট মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরী। মো. আনোয়ার হোসেন এবং মুহাম্মদ মুস্তাকিমের যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এম এ রহিম, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, অর্থ সম্পাদক আলাউদ্দিন সরকার, আইন বিষয়ক সম্পাদক আব্দুল গণি রাজা, সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য এটিএম সালাহ উদ্দিন খান, হবিগঞ্জ-মৌলভীবাজারের সাধারণ সম্পাদক মহিবুর চৌধুরী, হাসিবুল হাসান, উবায়দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রফিকুল বারী হেলাল এবং মোনাজাত পরিচালনা করেন পিডিবি জামে মসজিদের মুয়াজ্জিন মখলিসুর রহমান চৌধুরী।
বদর উদ্দিন আহমদ কামরান আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জাতীয় শ্রমিক লীগের প্রত্যেক কর্মী। তার আদর্শ ধারণ করে আমাদেরকে সবাইকে কাজ করতে হবে। আগামী নির্বাচনে বিএনপি জামায়াত চক্রের সকল ষড়যন্ত্রকে নস্যাত করে আওয়ামীলীগকে নির্বাচিত করতে হবে। প্রধান বক্তার বক্তব্যে জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরী বলেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে কোম্পানীতে রুপান্তর করার জন্য এক গোষ্ঠী ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদেরকে তা প্রতিহত করতে হবে।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ