সিলেট লেখক ফোরাম সেবামুলক কাজেও রাখছে যুগান্তকারী ভুমিকা
   22 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 15 June 2017 সাহিত্য-সংস্কৃতি  (পঠিত : 780) 

সিলেট লেখক ফোরাম সেবামুলক কাজেও রাখছে যুগান্তকারী ভুমিকা

সিলেট লেখক ফোরাম সেবামুলক কাজেও রাখছে যুগান্তকারী ভুমিকা
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-২ বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর আসনের সাবেক এম.পি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সকলে সম্মিলিতভাবে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, সিলেট লেখক ফোরাম ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ, অসহায়দের চিকিৎসা সহায়তা, দরিদ্রদের বিবাহ সহায়তা প্রদানসহ অনেক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে। সাহিত্য জগতে বিচরণের পাশাপাশি লেখক ফোরাম সেবামুলক কাজেও রাখছে যুগান্তকারী ভুমিকা। লেখক ফোরাম’র পক্ষ থেকে অসুস্থ ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিককে ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা কবি সিরাজুল ইসলাম সা’দের মাধ্যমে লন্ডন থেকে প্রাপ্ত এবং তাৎক্ষনিকভাবে প্রধান অতিথি ও প্রধান আলোচক প্রদত্ত চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফোরাম সভাপতি, বাংলা টিভি ইউ,কে করেসপন্ডেন্ট এবং লন্ডন টাইমস নিউজের বিশেষ প্রতিনিধি কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আলহাজ্ব পংকী খান।
সিলেট লেখক ফোরামের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. ফখর উদ্দিনের সঞ্চালনায় ১৩ জুন মঙ্গলবার বিকেলে বিশ্বনাথ পুরান বাজারে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রাজনীতিবিদ ও সমাজসেবী মোঃ আসাদুজ্জামান আসাদ, বিশ্বনাথ উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মহব্বত আলী, সমাজসেবী আব্দুল মতিন, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য অসিত রঞ্জন দেব, সমাজসেবী আব্দুস সালাম, সাখাওয়াত হোসেন।


Free Online Accounts Software