20 Aug 2017 : Sylhet, Bangladesh :

বিশ্ব 12 June 2017 আইন-অপরাধ  (পঠিত : 540) 

সন্ত্রাস ও চরম পন্থার বিরুদ্ধে লন্ডনে ইমাম, উলামা ও মুসলিম নেতৃবৃন্দের সমাবেশ

সন্ত্রাস ও চরম পন্থার বিরুদ্ধে লন্ডনে ইমাম, উলামা ও মুসলিম নেতৃবৃন্দের সমাবেশ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ৯ জুন শুক্রবার, লন্ডনের আলতাব আলী পার্কে উলামা, ইমাম ও মুসলিম কমিউনিটি নেতৃবৃন্দ এক সমাবেশে লন্ডন ব্রিজ এর বারা মার্কেট সহ ওয়েস্ট মিনিষ্টার ব্রিজ, ম্যানচেষ্টারের হত্যাকান্ড ও সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা জানান এবং নিহত তাদের পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।
বৃটেনে সর্বদলীয় উলামা সংগঠন বাংলাদেশী মুসলিমস এর বিভিন্ন মসজিদ স্ব স্ব বেনার নিয়ে অংশ গ্রহণ করে এবং সন্ত্রাস ও হত্যাকেন্ডর বিরুদ্ধে তাদের দৃঢ় ঐক্যবদ্ধ অবস্থান ঘোষণা করেন।
মাওলানা একে মওদুদ হাসানের সভাপতিত্বে ও মাওলানা আবদুল হাই খানের পরিচালনার সমাবেশে বক্তব্য রাখেন ইউকে ইসলামিক শরীয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফিজ মাওলানা আবু সাঈদ, ইস্ট লন্ডন মসজিদের খতীব শায়খ আবদুল কাইয়ূম। আলহাদু মসজিদের খতীব মাওলানা আবদুল কাদির সালেহ, মাজাহিরুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ইমদাদুর রহমান মাদানী, টাওয়ার হ্যামলেটস এর এক্সিকিউটিভ মেয়র জন বিগস, টাওয়ার হ্যামলেটস পুলিশের বারা কমান্ডার মিসেস পিসি স্যু উইলিয়াম, টাওয়ার হ্যামলেটস ইন্টার ফেইথ ফোরাম রেভারেন্ট এলাম গ্রীন, ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম, কাউন্সিলর অহিদ আহমদ, কমিউনিটি নেতা এম এ মালেক, মাওলানা সাদিকুর রহমান, মাওলানা আবুল হাসান চৌধুরী প্রমূখ। সভায় বলা হয় সন্ত্রাস যেই সে সমাজ ও মানবতা বিরোধী। ইসলাম একটি শান্তির ধর্ম। সন্ত্রাসীদের ইসলামের নাম ব্যবহার করার কোন অধিকার নেই। তারা সকল কমিউনিটির ধম্য বর্ণ নির্বিশেষে একযোগে সন্ত্রাস দমনে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ