22 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 June 2017 আইন-অপরাধ  (পঠিত : 609) 

গোয়াইনঘাটে ভাইয়ের হাতে বোন খুন

     

মনজুর আহমদ: সিলেটের গোয়াইনঘাটে কিশোরী বোনকে জবাই করে খুন করেছে এক ভাই। নিহত তামান্না আক্তার (১৬) উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের আলীছড়া গ্রামের আব্দুল হাসিমের মেয়ে। আজ সকালে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় তামান্নার সাথে একই গ্রামের চান মিয়ার ছেলে জাফর মিয়ার (২০) প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার রাত ১২টার দিকে বাড়িতে ফিরে তামান্না ও জাফরকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে ক্ষিপ্ত হয় তামান্নার ভাই তাজুল ইসলাম। এ নিয়ে ভাই বোনের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে সকাল ৮টার দিকে তাজুল বাড়ির পাশে তামান্নাকে জবাই করে খুন করে। ঘটনার পর ঘাতক ভাই তাজুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।
খবর পেয়ে থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় ঘটনাস্থল পরিদর্শন ও লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ