16 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 June 2017 আইন-অপরাধ  (পঠিত : 981) 

ইসলাম ও বিশ্বনবী নিয়ে কটুক্তিকারী রাকেশের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

ইসলাম ও বিশ্বনবী নিয়ে কটুক্তিকারী রাকেশের ৪ দিনের রিমান্ড মঞ্জুর
     

এক্সপ্রেস রিপোর্ট ফেসবুকে মহানবী (স.)-কে নিয়ে কটুক্তি এবং উস্কানীমূলক মন্তব্য করায় দায়েরকৃত মামলায় হিন্দু মহাজোটের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রাকেশ রায়কে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সকাল এগারোটায় জকিগঞ্জ কোর্টে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। এসময় শুনানি শেষে বিজ্ঞ আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এডিশনাল এসপি সুজ্ঞান চাকমা।

তিনি বলেন- রাকেশ রায়কে গ্রেফতারের পর জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যজিস্ট্রেট আদালতে রিমান্ড আবেদন করে পুলিশ। এসময় আদালতের বিচারক খায়রুল আমিন তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এএসপি সুজ্ঞান চাকমা আরোও জানান- এখন তার জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে আজ বুধবার ভোর ৬টার দিকে অবৈধভাবে ভারত প্রবেশের সময় তাকে লালাখাল নামক স্থান থেকে পুলিশ গ্রেপ্তার করে। গত সপ্তাহ থেকে মুহাম্মদ (সা.) কে নিয়ে রাকেশের কটূক্তিপূর্ণ একটি বক্তব্যের স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে।

বিষয়টি জানতে পেরে প্রতিবাদে উত্তপ্ত হয়ে ওঠে জকিগঞ্জ। রাকেশ রায়কে গ্রেফতারের দাবিতে উপজেলাজুড়ে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

রাকেশ রায়ের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় মামলা দায়ের করা হয়। ফুযায়েল আহমদ নামের এক ব্যক্তি বাদী হয়ে জকিগঞ্জ থানায় সোমবার মামলাটি দায়ের করেন।




Free Online Accounts Software