21 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 28 May 2017 খেলাধুলা  (পঠিত : 855) 

মাঠের অভাবে খেলা থেকে বঞ্চিত হচ্ছে তরুনরা

মাঠের অভাবে খেলা থেকে বঞ্চিত হচ্ছে তরুনরা
     

সিলেটএক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা আমাদের সংস্কৃতির একটি অংশ। অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে যুব সমাজকে খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে। সিলেটে প্রচন্ড খেলার মাঠের অভাব রয়েছে। যার কারণে অনেক পাড়ামহল্লায় রাস্তার মাঝে যুবকরা খেলাধুলা করে। সিলেটে থেকে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ থেকে আমাদের তরুনরা বঞ্চিত হচ্ছে। তিনি বলেন, আম্বরখানা সরকারী একটি টিলা রয়েছে যেখানে যুগ যুগ ধরে খেলাধুলার চর্চা হয়ে আসছে সেই মাঠের অবস্থা আজ করুণ। আগামী কয়েক বছরের মধ্যে এই মাঠের কোন অস্তিত্ব থাকবেনা। এই টিলাটি যাতে সরকারীভাবে সংরক্ষণ করা হয় যথাযথ কর্তৃপক্ষের কাছে আমাদের আহবান।
সিলেট নগরীর আম্বরখানাস্থ ঘূর্ণী আবাসিক এলাকার ঘূর্ণী ক্রিকেট ক্লাবের উদ্যোগে ৬ষ্ট ঘূর্ণী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
২৭ মে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তরুণ সমাজকর্মী খেলার আয়োজক নাসির আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কামরুজ্জামান বাবু, কয়সর জাহান, সাইফুদ্দিন চৌধুরী আনু, মনঞ্জুর আহমদ, জসিম বখত মজুমদার। এসময় আরো উপস্থিত ছিলেন, জাহেদ, রুমেল, লাহিন, ফয়সল, মুন্না প্রমুখ। খেলায় ২উইকেটে বিজয়ী অর্জন করে এস.এম.এস.এইচ.ই, আর এস, অব ঘূর্ণী। রানার্স আপ হয় ব্রেকার্স অব ঘূর্ণী।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ