22 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 27 May 2017 হরতাল-অবরোধ  (পঠিত : 348) 

আম্বরখানা- কাজিটুলা সড়কে খাবার পানির জন্য সড়ক অবরোধ

     

নগরীর লোহারপাড়া এলাকাবাসী খাবার পানির দাবিতে আম্বরখানা-কাজিটুলা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে প্রায় একঘন্টা তারা বিক্ষোভ করেন। এসময় ওই সড়কে যানজটের সৃষ্টি হয়।
বক্ষুব্ধ এলাকাবাসী জানান, তিনমাস ধরে তারা সিটি করপোরেশনের সরবরাহ লাইন থেকে অনিয়মিতভাবে পানি পাচ্ছেন। কখনো কখনো টানা ৩-৪দিন পানি সরবরাহ বন্ধ থাকে। ফলে এলাকার লোকজনকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই অবস্থা চলতে থাকলে রোজায় পানির জন্য এলাকার লোকজনকে চরম ভোগান্তিতে পড়তে হবে দাবি করে তারা অবিলম্বে পানি সরবরাহ নিশ্চিতের দাবি জানান।
২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ দেলোয়ার হোসেন সজিব জানান, পানি নিয়মিতই পাচ্ছেন, তবে বিদ্যুৎ বিভ্রাটের কারণে পানি সরবরাহে বিঘœ ঘটে। তিনি আরো জানান, গতকাল মেয়র আরিফুল হক চৌধুরী কর্পোরেশনের প্রধান প্রকৌশলীসহ ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে বিকল্প লাইন প্রদানের আশ্বাস দিয়েছেন। ফলে ঐ সমস্যা আর থাকবেনা বলে কাউন্সিলর আশা প্রকাশ করেন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ