21 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 22 May 2017 খেলাধুলা  (পঠিত : 669) 

তরুণদের স্বপ্ন দেখিয়ে উদ্বুদ্ধ করতে হবে

তরুণদের স্বপ্ন দেখিয়ে  উদ্বুদ্ধ করতে হবে
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইমলাম শোয়েব বলেছেন, তরুণ প্রজন্মকে মেধা তৈরি করে দেশের চাহিদা পূরণ করা সম্ভব। তরুণদের স্বপ্ন দেখিয়ে উদ্বুদ্ধ করতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা খুবই গুরুত্বপূর্ণ। তাদেরকে খেলাধুলায় উৎসাহিত করতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার মাধ্যমে সমাজের বৈষম্য দূর হয় এবং একমাত্র শিক্ষা অর্জনের মাধ্যমে তরুণদের কাজে লাগানোর সহজ উপায়।
২১ মে রোববার উত্তর বালুচর সোনার বাংলা এলাকাবসীর উদ্যোগে সিক্সসাইড নাইট ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। সমাজ সেবী লাহিন চৌধুরীর সভাপতিত্বে এবং নর্থইস্ট ইউনিভার্সিটির ছাত্র শাওন আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার সোহেল আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী লায়েক আহমদ। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান, ক্রীড়া সংগঠক রাহাত তফাদার প্রমুখ।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ