জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ
   22 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 May 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 557) 

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের রমজান
মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দক্ষিণ সুরমার মোগলাবাজারস্থ খেলার মাঠে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে আজ বুধবার সকাল ১০টায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে এবং ট্রাস্ট্রের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট্রের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ¦ আব্দুল মজিদ লাল মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী ইকবাল হোসেন আনু মিয়া, ট্রাস্টের উপদেষ্টা হাজী বাবুল মিয়া, দিলোয়ার হোসাইন, নামর আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হীরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, জামাল আহমদ মুজিব, আব্দুল কাইয়ুম আজিজ রহমান, মঈন উদ্দিন প্রমুখ।
প্রতি বছরের মত এবারও অত্র এলাকার সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র পাঁচ শতাধিক লোকদের মধ্যে ৮ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কোজি পিয়াজ, ১ লিটার সোয়াবিন তেল, ৫০০ গ্রাম ছোলা সহ প্রতি জনকে মোট সাড়ে ১৬ কেজি খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০৯ সাল থেকে অসহায় ও হত দরিদ্র লোক সহ মানবতার কল্যাণে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে।


Free Online Accounts Software