25 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 May 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 393) 

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের রমজান
মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দক্ষিণ সুরমার মোগলাবাজারস্থ খেলার মাঠে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে আজ বুধবার সকাল ১০টায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে এবং ট্রাস্ট্রের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট্রের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ¦ আব্দুল মজিদ লাল মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী ইকবাল হোসেন আনু মিয়া, ট্রাস্টের উপদেষ্টা হাজী বাবুল মিয়া, দিলোয়ার হোসাইন, নামর আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হীরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, জামাল আহমদ মুজিব, আব্দুল কাইয়ুম আজিজ রহমান, মঈন উদ্দিন প্রমুখ।
প্রতি বছরের মত এবারও অত্র এলাকার সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র পাঁচ শতাধিক লোকদের মধ্যে ৮ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কোজি পিয়াজ, ১ লিটার সোয়াবিন তেল, ৫০০ গ্রাম ছোলা সহ প্রতি জনকে মোট সাড়ে ১৬ কেজি খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০৯ সাল থেকে অসহায় ও হত দরিদ্র লোক সহ মানবতার কল্যাণে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ