24 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 6 May 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 646) 

বালাগঞ্জে দুর্গতদের মধ্যে শহীদ মেমোরিয়াল ট্রাস্টের অর্থ বিতরণ

বালাগঞ্জে দুর্গতদের মধ্যে শহীদ মেমোরিয়াল ট্রাস্টের অর্থ বিতরণ
     

বালাগঞ্জ (সিলেট) থেকে মো. জিলøুর রহমান জিলু : অতিবৃষ্টি, অকাল বন্যা এবং ঝড়-তুফানে ÿতিগ্র¯Í অসহায়দের মধ্যে শহীদ মেমোরিয়াল ট্রাস্টের পÿ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের হাজিপুরস্থ ট্রাস্টের কার্যালয় প্রাঙ্গণে গত শুক্রবার বিকালে এ উপলÿে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদ্রাসার শিÿক মাওলানা আব্দুল কাইয়ুম।
ট্রাস্টের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মো. জিলøুর রহমান জিলু, সাংবাদিক এম.এ কাদির এবং সাংবাদিক এস.এম হেলাল।
ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মি শহীদ আবুল কালাম সেতুর অর্থায়নে দুর্গতদের মধ্যে এ অর্থ বিতরণ করা হয়েছে। দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের দাতা সদস্য, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট রাজনীতিক, সমাজকর্মি প্রয়াত এম.এ শহীদ (সফিক মিয়া) স্মরণে ২০০৯ সালে এ ট্রাস্ট গঠন করা হয়।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ