24 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 25 April 2017 নির্বাচন  (পঠিত : 572) 

বিয়ানীবাজারে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন


বিয়ানীবাজারে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন
     

প্রশাসনের সহযোগিতায় ভোট জালিয়াতির মহোৎসব ও কেন্দ্র দখলের অভিযোগ এনে বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী আবু নাছের পিন্টু। মঙ্গলবার বিকেলে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন।

আবু নাছের পিন্টু অভিযোগ করেন, ভোটগ্রহণ চলাকালীন সময়ে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য ২, ৩ ও ৪ নং ওয়ার্ডে প্রশাসনের সহযোগিতায় ভোট জালিয়াতির মহোৎসব হয়েছে। তাই এই নির্বাচন ও নির্বাচনের আসন্ন ফলাফল আমি বর্জন করছি। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগও দাখিল করেছেন বলে জানান তিনি।

বিয়ানীবাজার পৌরসভা ঘোষণা হওয়ার দীর্ঘ ১৬ বছর পর প্রথমবারের মত হচ্ছে এ নির্বাচন। এ নির্বাচনে ৮ জন মেয়র, ৬৫ জন কাউন্সিলর ও ৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী অংশগ্রহণ করছেন। বিয়ানীবাজার পৌরসভার ২৫ হাজার ২৪ জন।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ