23 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 27 February 2017 সাহিত্য-সংস্কৃতি  (পঠিত : 805) 

হিলসিটি একাডেমী, শিবগঞ্জ, সিলেট-এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

হিলসিটি একাডেমী, শিবগঞ্জ, সিলেট-এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান
     

অাব্দুল বাছিত:ছাত্র-ছাত্রীদের মেধার বিকাশে ও মানসিক অবস্থার উন্নয়নে সংস্কৃতি ও খেলাধূলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাদের জন্য পড়ালেখার পাশাপাশি বিনোদনের ব্যবস্থা করলে, তারা আগামীর দেশের সুনাগরিক হয়ে গড়ে উঠবে।
হিলসিটি একাডেমী,শিবগঞ্জ, সিলেট-এর উদ্যোগে আজ সোমবার গোলাপগঞ্জের ড্রীমল্যান্ড এমিউজমেন্ট পাকের্ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।
হিলসিটি একাডেমী,শিবগঞ্জ, সিলেট-এর মনিটর বেগম নূরমহল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মঈনউদ্দিন মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান, হিলসিটি একাডেমীর পরিচালক অধ্যাপক মোঃ আবু হেনা সিদ্দিকী ।
হিলসিটি একাডেমী,শিবগঞ্জ, সিলেট-এর শিক্ষিকা চৌধুরী নাহিদ ফাতেমা আঁখির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন একাডেমীর সহকারী মনিটর বনশ্রী এস চৌধুরী, সহকারী মনিটর শাহার বানু আক্তার রাজু, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ সেলিম খান।
সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষিকা মঞ্জু রানী নাথ ও কান্তা রায়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ছাত্র ইয়ামিন আহমদ।
অনুষ্ঠানে প্রায় শতাধিক পুরস্কার বিজয়ীদের মধ্যে বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন খেলাধূলাসহ এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।
এছাড়া বনভোজনসহ প্রায় শতাধিক ছাত্র-ছাত্রীর অভিভাবকরা ও উপস্থিত ছিলেন।


Free Online Accounts Software