26 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 15 February 2017 সিটি কর্পোরেশন  (পঠিত : 1178) 

স্বয়ংক্রিয়ভাবে সুয়ারেজ ট্যাংক পরিষ্কারের জন্য ‘বিশেষ গাড়ী’ এখন সিলেট সিটিতে


স্বয়ংক্রিয়ভাবে সুয়ারেজ ট্যাংক পরিষ্কারের 
জন্য ‘বিশেষ গাড়ী’ এখন সিলেট সিটিতে
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক:
সিলেট মহানগরীর নাগরিকবৃন্দের জন্য সুয়ারেজ ট্যাংক পরিস্কারের ক্ষেত্রে নতুন সুবিধা চালু করেছে সিলেট সিটি কর্পোরেশনের পরিবহন শাখা। ভ্যাকুয়াম ট্যাংকার দ্বারা স্বয়ংক্রিয়ভাবে সুয়ারেজ ট্যাংক পরিস্কার করার জন্য ভ্যাকুয়াম ট্যাংকারযুক্ত বিশেষ গাড়ী যোগ হয়েছে সিটি কর্পোরেশনের পরিবহন শাখায়।
এই গাড়ীর মাধ্যমে খুব তাড়াতাড়ি এবং সহজেই কোন পরিচ্ছন্নতাকর্মী ব্যতীত (সুইপার ছাড়া) সুয়ারেজ ট্যাংকার পরিস্কার করা যাবে। সপ্তাহে ৭দিন সম্মানিত নাগরিকবৃন্দ এই সুবিধা গ্রহন করতে পারবেন এই তথ্য উলেøখ করে সিটি কর্পোরেশনের পরিবহন শাখা জানিয়েছে, ভ্যাকুয়াম ট্যাংকার পরিবেশ বান্ধব প্রক্রিয়ায় সুয়ারেজ ট্যাংক পরিস্কার করে।
কোন বাসাবাড়ির কিংবা প্রতিষ্ঠানের সুয়ারেজ ট্যাংক পরিস্কারে আগ্রহীদেরকে সিলেট সিটি কর্পোরেশনের পরিবহন শাখায় যোগাযোগ করতে হবে। প্রতিটি সুয়ারেজ ট্যাংক পরিস্কারের জন্য ভ্যাটসহ ফি নির্ধারিত হয়েছে ৫ হাজার ৭শ ৫০ টাকা।
মিউনিসিপ্যাল গর্ভনেন্স সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) আওতায় প্রদত্ত এই ভ্যাকুয়াম ট্যাংকারের সর্বোচ্চ ধারণ ক্ষমতা সাড়ে ৩ হাজার লিটার। যোগাযোগের ঠিকানা উপ সহকারী প্রকৌশলী (পরিবহন) আবুল ফজল খোকন মোবাইলন নং ০১৭১১২৮০৬৪৮, ০১৭১৬০৯৩৮৩৬, উপ-সহকারী তানভীর আহমদ তানিম মোবাইল-০১৭১৬০৯৩৮৩৬।


|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ