24 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 31 January 2017 সিটি কর্পোরেশন  (পঠিত : 790) 

পরিস্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলতে হবে

পরিস্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে ওয়ার্ডকে
মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলতে হবে
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেছেন, পরিস্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তাই নগরবাসীকে পরিস্কার-পরিচ্ছন্নতার প্রতি উদ্বোদ্ধ করতে হবে। এক্ষেত্রে এলাকার যুব সমাজ ও সামাজিক সংঠনগুলোকে এগিয়ে আসতে হবে। পরিস্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে একটি ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলতে হবে।

তিনি সওদাগারটুলা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে আয়োজিত পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান-২০১৭ এর উদ্বেধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। গতকাল মঙ্গলবার সকালে নগরীর সওদাগরটুলা জামে মসজিদ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সংস্থার উদ্যোগে বৃÿ রোপন, ময়লা আবর্জনা ফেলার ডাস্টবিন বিতরণ ও এলাকার বিভিন্ন সড়ক পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালন করা হয়।

সওদাগারটুলা সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক আব্দুল কাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংক্ষিরত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম।

আলী হোসেন হাসনু এর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো. দেলোয়ার হোসাইন, বাবর আহমদ, ফয়জুল হাসান, আব্দুল মতিন, আবুল ফজল খোকন, শাহিন আহমদ, দৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আসাদ আহমদ প্রমুখ।





Free Online Accounts Software