28 Apr 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 10 January 2017 রাজনীতি  (পঠিত : 10221) 

বিএনপি চেয়ারপার্সনের বাসায় কারামুক্ত আরিফ


বিএনপি চেয়ারপার্সনের বাসায় কারামুক্ত আরিফ
     

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, অগণতান্ত্রিক শাসন ব্যবস্থার ফলে সৃষ্ট অগণতান্ত্রিক সংস্কৃতি মিলে মিশে দেশে এমন এক রাজনৈতিক ব্যবস্থা তৈরী হয়েছে যা পৈশাচিক স্বৈরতন্ত্রে অধ:পতিত হয়েছে। যার বিকৃত প্রতিক্রিয়া সারাদেশে ফুঠে উটেছে। তাই দেশ ও দেশের মানুষকে বাঁচাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার দুপুরে সদ্য কারামুক্ত সিলেট সিটি করপোরেশনের (সাময়িক বরখাস্থকৃত) মেয়র অসুস্থ আরিফুল হক চৌধুরী চিকিৎসা শেষে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসায় তার সাথে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।

এসময় সদ্য কারামুক্ত সিসিক মেয়র বিএনপি চেয়ারপার্সনের হাতে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

এর আগে সিসিক মেয়র আরিফ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা শেষে সরাসরি বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে যান।

এসময় তার সাথে তার স্ত্রী শামা হক ও আরিফের মেয়ে সায়িকা তাবাসসুম চৌধূরী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, যুগ্ম সম্পাদক এস এম জাহাঙ্গীর, ছাত্রদল নেতা আব্দুর রকিব চৌধূরী উপস্থিত ছিলেন।

কারামুক্ত আরিফুল হক চৌধূরী হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার পর ঢাকার গুলশান ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মঙ্গলবার রাতে আরিফুল হক চৌধূরী সিলেটে আসার কথা রয়েছে।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ