20 Feb 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 10 January 2017 ব্যক্তিত্ব  (পঠিত : 607) 

সাংবাদিক সেলিম আউয়াল এর জন্মদিনে প্রানঢালা শুভেচ্ছা

সাংবাদিক সেলিম আউয়াল এর জন্মদিনে প্রানঢালা শুভেচ্ছা
     

এ এস এইচ ইমরানুল ইসলাম: বাংলাদেশে যখন কোন অনলাইন দৈনিক এর যাত্রা শুরু হয়নি, তখন থেকেই tehelka.com এর আদলে একটি নিউজ পেপার এর স্বপ্ন যিনি দেখেছিলেন, ২০০৬ সালে জন্ম দিতে পেরেছিলেন তৎকালিন sylhetsyfdia.com যা বর্তমানে বহুল জনপ্রিয় SylhetExpress.com। সেই মানুষটি আমার আত্যন্ত শ্রদ্ধেয় বড়ভাই সাংবাদিক সেলিম আউয়াল এর ৫৪ তম জন্মদিনে জানাই প্রানঢালা শুভেচ্ছা, উনার দীর্ঘায়ু ও সুস্থজীবন কামনা করি।

উল্লেখ্য যে, বিডি নিউজ ২৪ ডট কম মাত্র কিছুদিন পূর্বে আত্ম প্রকাশ করায় SylhetExpress.com বাংলাদেশের প্রথম অনলাইন দৈনিক হতে না পারলেও ২য় বলাটাই স্বাভাবিক। আর সিলেটের প্রথম অনলাইন দৈনিক তা সবারই জানা এবং অনস্বিকার্য। বর্তমানে যেখানে হাজার হাজার অনলাইন দৈনিক জনপ্রিয়তার লড়াইয়ে প্রতিনিয়ত লিপ্ত সেখানে ২০০৬ সালের আগে থেকেই স্বপ্নদেখা এমন মানুষটি বাংলাদেশের সকল অনলাইন নিউজ পোর্টাল জগতের জন্য সত্যিই একজন পথপ্রদশক বটে।

|

এ.এইচ.এস ইমরানুল ইসলাম  এর অন্যান্য লিখাঃ


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ