27 Jun 2017 : Sylhet, Bangladesh :

জাতীয় 31 December 2016 বিবিধ  (পঠিত : 2269) 

বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন শিক্ষামন্ত্রীর মেয়ে তিন্নি ও ইমরান এইচ সরকার

বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন শিক্ষামন্ত্রীর মেয়ে তিন্নি ও ইমরান এইচ সরকার
     

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলামকে বিয়ে করতে যাচ্ছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। গতকাল শুক্রবার রাতে তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। নাদিয়া নন্দিতা ইসলাম শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে। শুক্রবার রাতে শিক্ষামন্ত্রীর হেয়ার রোডের সরকারি বাসভবনে ঘরোয়াভাবে অনুষ্ঠিত গায়ে হলুদে শিক্ষামন্ত্রীর অল্প কয়েকজন নিকটাত্মীয় উপস্থিত ছিলেন।
শুক্রবার রাতে সংবাদ মাধ্যমকে ইমরান বলেন, পারিবারিকভাবেই সব হচ্ছে। ঢাকায় কনের বাড়িতে কাল বিয়ে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত। বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা চলছিল বলে পরিবারের ঘনিষ্ঠ একজন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।
ওই সূত্রটি বলছে, খুব শিগগিরই নাদিয়া নন্দিতা ইসলাম ও ডা.ইমরান এইচ সরকারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
২০১৩ সালের ৫ ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চ গঠনের পর থেকে মুখপাত্রের দায়িত্ব পালন করছেন ডা.ইমরান এইচ সরকার। এরপর থেকে বাংলাদেশে আলোচিত একটি মুখ চিকিৎসক ইমরান এইচ সরকার।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ