16 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 9 November 2016 হরতাল-অবরোধ  (পঠিত : 1130) 

সিলেটে তিন দাবিতে বিদ্যুতকর্মীদের বিক্ষোভ

সিলেটে তিন দাবিতে বিদ্যুতকর্মীদের বিক্ষোভ
     

চাকুরি নিয়মিতকরণ, অবৈধভাবে চাটাই বন্ধ এবং বেতন কর্তন বন্ধ এ তিন দাবিতে সারাদেশের ন্যায় বিক্ষোভ সমাবেশ করেছে পল্লী বিদ্যুৎ সমিতি সিলেটের মিটার রিডার ও ম্যাসেনজার ঐক্য পরিষদের নেতাকর্মীরা। বুধবার সকালে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কার্যালয়ের সামনে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা বলেন, ‘দাবি আদায়ের জন্য আন্দোলন করার ফলে আমাদের ৪ দিনের বেতন কর্তন করা হয়েছে অবৈধভাবে। কিন্ত আমরা এ চারদিনের পেন্ডিং কাজ করে দিয়েছি। তাছাড়া দেশের কোন পল্লী বিদ্যুৎ সমিতিতে মিটার রিডার ও ম্যাসেনজারদের বেতন কর্তন করা হয়নি। কিন্তু সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অতি উৎসাহী হয়ে আমাদের সকল কর্মচারীদের অবহিত না করে গত ২৯ অক্টোবর বেতন কর্তন’র অবৈধ আদেশ প্রদান করেন। কিন্তু অদ্যাবধি বিষয়টি পত্রদ্বারা আমাদেরকে অবহিত করা হয়নি। ইতিপূর্বে গত জুন মাসে বেতন বাড়ানোর দাবিতে সমিতির সকল কর্মকর্তারা কর্মবিরতি পালন করলেও তাদের কারো বেতন কর্তন করা হয়নি। কিন্তু সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শুধু মিটার রিডার ও ম্যাসেনজারদের বেতন কর্তন করেছেন। যা অত্যান্ত দুঃখজনক।’

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মিটার রিডার ও ম্যাসেনজার ঐক্য পরিষদের নেতা আ. খালেক, মহাসিন তালুকদার, জয় কামাল, কুতুব উদ্দিন, কবির আহমদ, মিজান, রাজ্জাক, রাজিব প্রমুখ।


Free Online Accounts Software