সিলেট সরকারী মহিলা কলেজের রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এ যোগদান
   24 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 October 2016 সার্ভিস ক্লাব  (পঠিত : 2291) 

সিলেট সরকারী মহিলা কলেজের রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এ যোগদান

সিলেট সরকারী মহিলা কলেজের রূপালী ব্যাংক
শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এ যোগদান
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক
সিলেট সরকারী মহিলা কলেজ রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহারের জন্য বুধবার চুক্তিবদ্ধ হয়েছে। এই চুক্তির আওতায় সিলেট সরকারী মহিলা কলেজের ১২,০০০হাজার এরও অধিক ছাত্রী ও ছাত্রীদের অভিভাবকেরা মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসেই তাদের সন্তানদের কলেজের বেতন ও অন্যান্য খরচাদি পরিশোধ করতে পারবেন।

সিলেট সরকারী মহিলা কলেজের প্রিঞ্চিপাল প্রফেসর ড. মোঃ নুরুল ইসলাম ও ভাইস প্রিঞ্চিপাল প্রফেসর ফাহিমা জিন্নুরায়েন এবং রূপালী ব্যাংক সিলেট ডিভিসোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মাদ আব্দুল মতিন, সিলেট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মাদ শহীদ উলাহ্ সরকার, এবং শিওরক্যাশের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ মিজানুর রাহমান পাটোয়ারি, ডিরেক্ট সেলস সিলেট বিভাগের প্রতিনিধি তরুন কুমার ধর, সিলেটের এরিয়া ম্যানেজার মোঃ রবিউল আলম, সিলেটের শিওরক্যাশের পরিবেশক শাহ মোঃ এমদাদুর রাহমান ও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

উক্ত স্বাক্ষর অনুষ্ঠানে প্রফেসর (ড.) মোঃ নুরুল ইসলাম প্রত্যাশা ব্যক্ত করেন যে, সিলেট সরকারী মহিলা কলেজ এখন থেকে বেতন-ভাতার সমস্ত লেনদেনের জন্য শিওরক্যাশের পূর্ণাঙ্গ অনলাইন ডিজিটাল পেমেন্ট সিস্টেম ব্যবহার করবে। এর ফলে কাসের মূল্যবান সময় ব্যয় করে ছাত্রীদের কাছ থেকে বেতন আদায় করার প্রয়োজন হবে না। এতে করে শিক্ষক, ছাত্রী এবং অভিভাবক সবারই সময় বাঁচবে এবং ভোগান্তি কমবে।

শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং এবং পেমেন্ট সেবা, যা বর্তমানে ৬টি ব্যাংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে। এই সেবার মাধ্যমে গ্রাহকরা সারাদেশে টাকা পাঠানো, রেমিটেন্সের টাকা উঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতদেয়ার সুযোগ পাবেন, এবং ৯০ হাজার এর অধিক এজেন্টের সহায়তায় মোবাইল ব্যাংক অ্যাকাউন্ট খুলতে বা টাকা জমা করতে বা তুলতে পারবেন।






Free Online Accounts Software