23 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 4 October 2016 আইন-অপরাধ  (পঠিত : 2419) 

খাদিজার উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সিলেট-সুনামগঞ্জ সড়কে মানববন্ধন

খাদিজার উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার 
সিলেট-সুনামগঞ্জ সড়কে মানববন্ধন
     



সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিস এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের হাউসা গ্রামের সর্ব¯Íরের জনসাধারণের এক পরামর্শ সভা ৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে সৌদী প্রবাসী মাসুক মিয়ার বাড়িতে অনুুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী এমসি কলেজ প্রাঙ্গণে প্রকাশ্য দিবালোকে মহিলা কলেজের ডিগ্রী পরিক্ষার্থী খাদিজাকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসী বদরুল আলম যা অত্যন্ত পীড়াদায়ক ও নিন্দনীয়। বক্তারা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অনতিবিলম্বে ন্যাক্কারজনক এই হামলার আসামী বদরুলের দৃষ্টান্তমূলক শা¯িÍর দাবী জানান। অন্যথায় সর্ব¯Íরের জনসাধারণ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।
বিশিষ্ট মুরব্বি শওকত মিয়ার সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সুরুজ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজামাল নূরুল হুদা, সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম টুনু, বিশিষ্ট মুরুব্বি আজমান আলী, রহিম মৌলøা, ফারুক মিয়া, প্রবাসী লোকমান আহমদ, মোঃ হান্নান মিয়া, ফজলুর রহমান, ভুলু মিয়া, মিসকিন আহমদ, মাসুক মিয়া, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, ব্যবসায়ী আব্দুর রহমান, যুব সংগঠক লতিফ আহমদ, আব্দুর রহমান, আব্দুস সোবহান, শিশু মিয়া, কয়েস আহমদ, শামীম আহমদ, ইব্রাহিম, জালাল উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সালমান শাহ, আবদুস শুকুর, বাবুল মিয়া, শামীম আহমদ, ফখরুল ইসলাম, শরীফ আহমদ প্রমুখ।
বক্তারা আরো বলেন, আইনের ফাঁক ফোকরে যদি এমন জঘন্য অপরাধীরা পার পেয়ে যায় তাহলে দেশের শিÿা প্রতিষ্ঠান গুলোতে আরো অপরাধ প্রবণতা বৃদ্ধি পাবে। আর যদি এসব অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শা¯িÍ প্রদান করা হয় তাহলে ভবিষ্যতে এমন বর্বরোচিত হামলা হবেনা বলে আমরা আশাবাদী। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৬ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টায় খাদিজার নিজ গ্রাম আউশার সিলেট সুনামগঞ্জ সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করার সিন্ধান্ত গৃহিত হয়। এতে বিভিন্ন শিÿা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিÿক সহ সর্ব¯Íরের শ্রেণী পেশার মানুষকে উপস্থিত থাকার জন্য আহŸান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software