আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে
   24 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 8 September 2016 সার্ভিস ক্লাব  (পঠিত : 1137) 

আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে

আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদ কর্মকান্ডের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর পূর্ব ঘাসিটুলাস্থ আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ এডভোকেট মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম কিবরিয়া মাসুকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দেশ বিশ্বের মানচিত্রে উন্নয়নশীল রাষ্ট্রের কাতারে নাম লিখতে সক্ষম হয়েছে। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই পাকিস্তানের মতো দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার জন্য দেশে একের পর এক সন্ত্রাসী কার্যক্রম ও জঙ্গিবাদ করে যাচ্ছে। ইসলাম ধর্মের মতো শ্রেষ্ঠ ও শান্তির ধর্মকে কলুষিত করার জন্য ইসলামের চাঁদর গায়ে পরে যারা জঙ্গিবাদ করে বেড়াচ্ছে তাদেরকে নির্মূল করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর এড. ছালেহ আহমদ চৌধুরী, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. সিকন্দর আলী, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, মহানগর আওয়অমীলীগের সদস্য আব্দুল মুকিত, এনায়েত বারী মোর্শেদ, সুলতান আলী মনসুর, আক্তার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকার মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রিন্সিপাল ফয়ছাল আহমদ, সুজিত কুমার দাস, মনিরুজ্জামান, সামসুল আলম, দেলওয়ার হাসান, আল আমিনপলাশ, আজেলা বেগম, তামান্না আক্তার, তিলোত্তমা চৌধুলী কলি, অনামিকা চৌধুরী, নীলি চন্দ, এলিন নিশু, জলি সরকার, কবিতা সাহা, সেবিনা বেগম, ইয়াসমিন বেগম, কুলসুমা বেগম সুমা, রাইমা আক্তার ইমা, পম্পা রানী, তালেব হোসেন প্রমূখ।



Free Online Accounts Software