23 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 25 May 2016 সার্ভিস ক্লাব  (পঠিত : 715) 

ব্যাংক অফিসার্স ক্লাবের সংবর্ধনা নতুন প্রজন্মের ছাত্র ছাত্রীরা আমাদের দেশের গৌরব

ব্যাংক অফিসার্স ক্লাবের  সংবর্ধনা নতুন প্রজন্মের ছাত্র ছাত্রীরা আমাদের দেশের গৌরব
     

জুবায়ের হোসেন বাপ্পি-:
বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোহাম্মদ মোসলেম উদ্দিন বলেছেন, নতুন প্রজন্মের ছাত্র ছাত্রীরা আমাদের দেশের গৌরব। তাদেরকে শিক্ষা গ্রহণে উৎসাহিত করতে হবে। কারন সমগ্র জাতি তাদের দিকে তাকিয়ে আছে। জাতির কল্যাণে সকল বাধা অতিক্রম করে নতুন প্রজন্মকে সামনে এগিয়ে যেতে হবে।
ব্যাংক অফিসার্স ক্লাব সিলেট আয়োজিত কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল বুধবার বিকেলে বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর প্রেসিডেন্ট এবং সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের এসইভিপি জিয়াউস সামস চৌধুরীর সভাপতিত্বে ও ক্লাবের সহ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক মোহাম্মদ আব্দুল হাদির পরিচালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংক অফিসার্স ক্লাব-সিলেট-এর প্রধান উপদেষ্টা মো. মোবারক হোসেন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক মোস্তফা রোম্মান চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংক অফিসার্স ক্লাব-এর সহসভাপতি ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের এসজিপি মাসুদ চৌধুরী, ক্লাবের সহ সভাপতি ও এবি ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আব্দুস সালাম, বাংলাদেশ ব্যাংকের ডিজিএম সৈয়দ তৈয়বুর রহমান, ডিজিএম শান্তনু কুমার রায়, ডিজিএম আব্দুল হাছিব ও উপপরিচালক হুমায়ুন আহমদ খান চৌধুরী প্রমুখ।
সভাপতির বক্তব্যে ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর প্রেসিডেন্ট এবং সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের এসইভিপি জিয়াউস সামস চৌধুরী বলেন, আমাদের নতুন প্রজন্মকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। বিশেষ করে জ্ঞানবিজ্ঞানে তাদেরকে সমৃদ্ধ করতে হবে। তাহলেই বাংলাদেশ এগিয়ে যাবে।


Free Online Accounts Software