23 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 25 May 2016 ব্যবসা-বাণিজ্য  (পঠিত : 509) 

বন্দরবাজারে আল আফাফ বস্ত্র বিতাণের উদ্বোধন

বন্দরবাজারে আল আফাফ বস্ত্র বিতাণের উদ্বোধন
     

সিলেট নগরীর বন্দরবাজার রংমহল টাওয়ায়ের নিচতলায় ১৩৫ আল আফাফ বস্ত্র বিতাণের উদ্বোধন ও দোয়া মাহফিল বুধবার বিকেলে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে এক আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করায়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী।
প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর কয়েছ লোদী বলেন, হাদীসের আছে- “সত্যবাদী ব্যবসায়ীগণের হাশর হবে নবী, সিদ্দিক ও শহীদগণের সাথে। আলøাহ রব্বুল আলামীন ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে করেছেন হারাম।” সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে দুনিয়া ও আখেরাতে সফলতা লাভ করা সম্ভব।
বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতী মাওলানা ওলিউর রহমানের মিলাদ ও দোয়া পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনজুরুল হামিদ চৌধুরী, হাফিজ মাওলানা জামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা সাইফুর রহমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, আহমদুল হক উমামা, আল আফাফ বস্ত্র বিতাণের সত্ত¡াধিকারী মাওলানা মুশাহিদ আহমদ, হাফিজ মনসুর বিন সালেহ, মাওলানা হাবিব উলøাহ, হাফিজ আব্দুল করিম, ফাহিম আহমদ, খালেদ আহমদ, সাদিক আহমদ, কারী আব্দুর রহমান, সাদিক আহমদ প্রমুখ।
প্রধান অতিথি কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী সহ অন্যান্য অতিথিবৃন্দ ফিতা কেটে দোকানের উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software