23 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 May 2016 বিবিধ  (পঠিত : 958) 

শাহপরাণ থানার অন্তর্ভূক্ত থাকতে নারাজ যেসব এলাকাবাসী নতুন থানা গঠনের দাবিতে আসছে কর্মসূচি

শাহপরাণ থানার অন্তর্ভূক্ত থাকতে নারাজ যেসব এলাকাবাসী
নতুন থানা গঠনের দাবিতে আসছে কর্মসূচি
     


সাধারণ ডায়েরি করতে হলে যাতায়াত ব্যয় নূন্যতম ২৫০-৩০০টাকা হয়, চুরি-ডাকাতি, ছিনতাইসহ যে কোনো দুর্ঘটনায় ঘটনাস্থলে পুলিশ সদস্যদের আসতে সময় লাগে এক থেকে দেড় ঘন্টা, যেখানে দিনে যেতে দুর্ভোগ পোহাতে হয় সেখানে রাতের বেলায় যাওয়া খুবই কষ্টকর হয়ে পড়ে থানাধীন জনসাধারণ মানুষের জন্য। এরকম মানবিক ও সামাজিক অনেক অসুবিধার সম্মুখীন হয়ে এসএমপি’র হযরত শাহপরাণ (রহঃ) থানার অধীনে থাকতে নারাজি প্রকাশ করেছেন সিলেট সিটি করপোরেশন’র ২০, ২১, ২২, ২৪নং ওয়ার্ড ও টুলটিকর ইউনিয়ন’র আংশিক এলাকাবাসী।
এলাকাবাসীর দাবি উপরোক্ত এলাকা নিয়ে নতুন থানা গঠনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান। অন্যথায় এলাকাবাসী আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করে নিতে বাধ্য হবে।

শুক্রবার সন্ধ্যা ৭টায় ২১নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা শাহপরাণ থানার অধীনে না থাকার কথা বলেন।

২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট মুরব্বী আবদুল আহাদ চৌধুরী মিরনের সভাপতিত্বে, নজরুল ইসলাম ও শ্যামল সিলেট’র স্টাফ রিপোর্টার আতিকুর রহমান নগরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সোনারপাড়া নবারুন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ও ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক ইসমাঈল মাহমুদ সুজন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহজাহান আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রকিব তুহিন, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সৈদানিবাগ এলাকার মুরব্বী বাদশা মিয়া।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সোনারপাড়র এম. মামুন আহমদ, জাবেদ হক, বোরহানবাগ এলাকার মামুন আহমদ, আব্দুল্লা জাবেদ, শাপলাবাগের গোলাম রহমান চৌধুরী রাজন। তাছাড়া লামাপাড়া মোহিনী সমাজ কল্যাণ সমিতি, সোনারপাড়ার নবারুন সংঘ, হাতিমবাগের সমবেত যুব সংঘ, রাজপাড়ার সুরভী সমাজ কল্যাণ সংঘ, শাপলাবাগের শাপলা যুব সংঘ’র সভাপতি, সাধারণ সম্পাদক, সদস্য ও বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় নতুন থানা গঠনের দাবিতে আরো বৃহৎ পরিসরে সভা ও পর্যায়ক্রমে মানববন্ধন, এসএমপি পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদানসহ নানা কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ