23 Aug 2017 : Sylhet, Bangladesh :

বিশ্ব 13 May 2016 প্রবাস  (পঠিত : 548) 

ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে যুক্তরাজ্য আওয়ামী লীগের স্মারকলিপি

ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে যুক্তরাজ্য
 আওয়ামী লীগের স্মারকলিপি
     




বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তথ্য উপেদেষ্টা আই সি টি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়কে অপহরন ও হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারী বৃট্রিশ নাগরিক শফিক রেহমান, লন্ডনে বসবাসরত দূর্নীতি ও লুটপাট সন্ত্রাসের গডফাদার তারেক রহমান ও মাহমুদুর রহমানকে আইনের আওতায় এনে বিচার কার্যে ব্রিটিশ সরকারের সহযোগিতার আবেদন জানানো হয়েছে।
যুক্তরাজ্য আওয়ামীলীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্বে বৃহস্পতিবার (১২মে) লন্ডনের ১০নং ডাউনিং স্ট্রীটে বৃট্রিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুনের কাছে দেয়া স্মারকলিপিতে এ আবেদন জানানো হয়।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন , জালাল উদ্দিন, নাঈম উদ্দিন রিয়াজ ও মারুফ চৌধূরী।
স্মারকলিপিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন বিএনপি ও জামায়াতের নেতৃত্বে বাংলাদেশে মুক্তচিন্তা ও অসাম্প্রাদায়িক চেতনায় বিশ^াসীদের হত্যাকান্ড সংঘটিত হচ্ছে। এর পেছনে লন্ডনে বসবাসরত তারেক রহমানসহ দেশে বিদেশে থাকা ষড়যন্ত্রকারীদের যোগসাজশ রয়েছে। তারা বাংলাদেশের বিরুদ্ধে, দেশের উন্নয়ন ও উন্নয়নকামী বতৃ,মান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে।
বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং বাংলাদেশের জংঙ্গিবাদ নিশ্চিহ্ন হচ্ছে। যে সময় যুদ্ধাপরাধীদের বিচার করে দেশকে কলংকমুক্ত করা হচ্ছে, ঠিক সে সময়েই তারা যড়যন্ত্র ও হত্যাকান্ড ঘটিয়ে চলেছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ