‘নৌকার মাঝি’ হতে চান যুবলীগ নেতা সামস্ উদ্দিন সামস্
   24 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 1 April 2016 রাজনীতি  (পঠিত : 4089) 

‘নৌকার মাঝি’ হতে চান যুবলীগ নেতা সামস্ উদ্দিন সামস্

‘নৌকার মাঝি’ হতে চান 
 যুবলীগ নেতা সামস্ উদ্দিন সামস্
     



বালাগঞ্জ উপজেলার ১১নং দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল কর্মী ও নেতাদের অনুরোধে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে তিনি নৌকা প্রতীকে নির্বাচন করতে চান সামস্ উদ্দিন সামস্। তিনি বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সদস্য, ছাত্রলীগ শহীদ নুর হোসেন ব্লক এর সাবেক সদস্য, ৭নং ওয়ার্ড পশ্চিম পীর মহল্লাহ আঞ্চলিক শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, সিলেট ল কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য, সিলেট ল কলেজ ছাত্র কল্যাণ পরিষদ বালাগঞ্জ উপজেলা শাখার সাবেক সহ সভাপতি, সদস্য সিলেট চেম্বার অব কমার্স, আজীবন সদস্য রেড ক্রিসেন্ট সোসাইটি, সিনিয়র সহ সভাপতি ঐক্যতান সমাজ কল্যাণ সংঘ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক কার্য নির্বাহী কমিটির সিনিয়র সদস্য, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সহ নাট্য বিষয়ক সম্পাদক, সিলেট জেলা যুবলীগ নেতা ও দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সদস্য। তিনি সিলেট দাড়িয়াপাড়াস্থ রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মদন মোহন বিশ্ববিদ্যালয় থেকে এইচএসসি ও বিএ পাশ করেন। বর্তমানে তিনি একজন সফল ব্যবসায়ী। তিনি অনলাইন পোর্টাল সানডে সিলেট ডট কমের প্রকাশক।
সামস্ উদ্দিন সামস্ বলেন, অবহেলিত ইউনিয়নের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, ক্রীড়া বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থা ও অন্যান্য উন্নয়নের জন্য কাজ করে যাবেন বলে দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। তার মেধা ও শ্রম দিয়ে মানুষের সেবা করার পাশাপাশি তার দল আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে চান। সামস্ রাজনীতিতে প্রবেশ করেন ছাত্র জীবন থেকে। তিনি গত ইউনিয়ন নির্বাচনে ১১নং দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেলিফোন মার্কা নিয়ে চেয়ারম্যান হিসেবে প্রতিদন্ধিতা করেন।
এ ব্যাপারে তিনি আরো বলেন, আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে দলীয় মনোনয়নের বিষয়ে যে সিদ্ধান্ত গ্রহণ করা হবে সেই সিদ্ধান্তই মেনে নিব। আমার বিশ্বাস নেতৃবৃন্দ আমার কর্মের মূল্যায়ন করবেন। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software