25 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 March 2016 বিবিধ  (পঠিত : 1103) 

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ও ছাত্র মহাজোট সিলেট জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ও ছাত্র
মহাজোট সিলেট জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন
     

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ও ছাত্র মহাজোট সিলেট জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা শাখার সভাপতি এড. মিলন ভট্টাচার্য্য এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজ কুমার দাসের পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহাসচিব এড. গোবিন্দ চন্দ্র প্রামানিক, প্রধান সমন্বয়কারী শ্রী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য্য, কেন্দ্রীয় হিন্দু যুব মহাজোটের সভাপতি সুমন কুমার রায়, কেন্দ্রীয় হিন্দু ছাত্র মহাজোটের সাধারণ সম্পাদক নিহার চন্দ্র প্রামাণিক, সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক শ্রী রঞ্জিত সরকার, দক্ষিণ আমেরিকা প্রবাসী দিনবন্ধু দাস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখার সাধারণ সম্পাদক অতীন্দ্র দেব, সহ সভাপতি সুভ্রাংশু দে অপু, দুলাল সরকার, নিপেন্দু শেখর নাথ, মহানগর শাখার সভাপতি এড. সুশীল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক এড. গংগেশ চন্দ্র দাশ, যুব মহাজোট সভাপতি এড. রঞ্জু দেবনাথ, ছাত্র মহাজোটের সভাপতি দিবাকর দাস, ছাত্র মহাজোটের সাবেক সভাপতি জয় দেব পাল, মনিপুরী স¤প্রদায় সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম সিংহ রতন, ব্যবসায়ী শ্রমিক ঐক্য পরিষদ সদস্য সচিব বুদ্ধ দাস, লিটন চন্দ্র দাস প্রমূখ।
কেন্দ্রীয় অতিথিবৃন্দ দ্বিবার্ষিক সম্মেলনে হিন্দু ছাত্র মহাজোটের ৫৫ সদস্য বিশিষ্ট ও যুব মহাজোটের ৫৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। এড. রঞ্জু দেবনাথকে যুব মহাজোটের সভাপতি, এড. দিপংকর পাল রনিকে সাধারণ সম্পাদক এবং দিবাকর দাশকে সভাপতি ও বিজিত চন্দ্র দাসকে ছাত্র মহাজোটের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
জাতীয় সংগীত, পতাকা উত্তোলন, মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও শ্রীমদ ভগবত গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পরবর্তীতে সিলেট শহরের রায়নগর এলাকায় গত মঙ্গলবার সন্ত্রাসীদের হাতে নৃশংস ভাবে খুন হওয়া বিপ্লব রায়ের খুনিদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় এনে খুনীদের উপযুক্ত শা¯িÍ নিশ্চিত করার দাবী জানানো হয়। সভায় বিপ্লব রায়ের আত্মার শান্তি কামনায় এক মিনিট মৌন ধ্যান করা হয়।