18 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 22 February 2016 ইসলাম ও জীবন  (পঠিত : 1232) 

কওমি মাদ্রাসায় কোরআন হাদিসের প্রকৃত শিক্ষা অর্জন করা যায়

কওমি মাদ্রাসায় কোরআন হাদিসের
প্রকৃত শিক্ষা অর্জন করা যায়
     


বিশ্বনাথ (সিলেট) থেকে সংবাদদাতা
আওলাদের রাসুল (সা.), ভারতের দারুল উলূম দেওবন্দ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিছ ও জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি আলøামা সাইয়্যিদ আরশাদ মাদানী বলেছেন, রাসুল (সা.) এর মহব্বত দ্বারা মানুষ ইহকাল ও পরকালে শান্তি লাভ করতে পারে। তাই আমাদেরকে রাসুল (সা.) এর আদেশ ও নিশেষ মেনে চলতে হবে। কওমি মাদ্রাসায় কোরআন হাদিসের প্রকৃত শিক্ষা অর্জন করা যায়। এই রকমই একটি দ্বীনি প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন শায়খে কৌড়িয়া। দেশের কওমি মাদ্রাসা সমূহ ইসলাম প্রিয় তৌহিদী জনতার সার্বিক সহযোগীতায় জাতির ঈমান আক্বিদা হেফাজতে অতন্ত প্রহরীর ভূমিকা পালন করে যাচ্ছে।
তিনি গত রবিবার রাতে বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া আব্বাসিয়া কৌড়িয়া ইসলামাবাদ মাদ্রাসার ৬২তম বার্ষিক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা শায়খ মুহসিন আহমদের সভাপতিত্বে এবং জামেয়ার শিক্ষক মাওলানা জহিরুল ইসলাম ও হাফিজ সিরাজ উদ্দিন হুসাইনীর যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামেয়া তাওক্কুলিয়া রেঙ্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা মহিউল ইসলাম বুরহান, শায়খুল হাদিস মাওলানা শিহাব উদ্দিন, শায়খুল হাদিস মাওলানা মুখলিছুর রহমান কিয়ামপুরী, শাওলানা শায়খ আছগর হোসাইন (যুক্তরাজ্য), মাওলানা শরিফ উদ্দিন (বড়বন্দি), মাওলানা গৌছ উদ্দিন (সুনামগঞ্জী), মাওলানা সাজিদুর রহমান (সুনামগঞ্জী), মাওলানা আনোয়ার মাহমূদ (ঢাকা), মাওলানা আহছান হাবিব (ঢাকা) প্রমুখ।
সম্মেলনে দেশ ও জাতির মঙ্গল ও কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জামেয়ার নায়েবে মুহতামিম মাওলানা আরজুমন্দ আলী জালালী।


Free Online Accounts Software