18 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 30 December 2015 বিশ্ববিদ্যালয়  (পঠিত : 850) 

লিডিং ইউনিভার্সিটিতে আন্তঃবিশ্ববিদ্যালয় সাইবার গেমিং কনটেস্ট-২০১৫ অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটিতে আন্তঃবিশ্ববিদ্যালয় সাইবার গেমিং
কনটেস্ট-২০১৫ অনুষ্ঠিত
     

লিডিং ইউনিভার্সিটি সিলেট এর ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক বিভাগ এবং ইলেক্ট্রনিক্স ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির তত্ত¡াবধানে ৩০ এবং ৩১ ডিসেম্বর দু'দিনব্যাপী আন্ত:বিশ্ববিদ্যালয় ‘সাইবার গেমিং কনটেস্ট-২০১৫’ এর প্রথম দিন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার নগরির রংমহল টাওয়ারস্থ ভার্সিটি ক্যাম্পাসে সকাল ১০টায় দুদিন ব্যাপি ‘সাইবার গেমিং কনটেস্ট-২০১৫’ এর উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কবির হোসেইন। এ সময় তিনি বলেন- “এ ধরনের বৃহৎ আয়োজন শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ সাধনে ব্যাপক ভূমিকা রাখে। বর্তমান প্রযুক্তির সাথে তাল মিলিয়ে এ ধরনের আয়োজন সময় উপযোগী।” তিনি কনটেস্টে অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতে আরও বড় পরিসরে এ ধরনের গেমিং কনটেস্ট আয়োজনে ভার্সিটির পÿ থেকে সকল প্রকার সহযোগীতা প্রদান করার আশ্বাস প্রদান করেন।
গেমিং কনটেস্ট এর আহŸায়ক ও বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড.এস.এম সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির রেজিষ্ট্রার লেঃ কর্নেল (অবঃ) মুনির আহমেদ কাদেরী।
উলেøখ্য, সিলেটে এই প্রথম বারের মতো বড় পরিসরে দুদিন ব্যাপী আন্ত:বিশ্ববিদ্যালয় সাইবার গেমিং কনটেস্ট এর প্রথম দিন অনুষ্ঠিত হয়েছে এতে শাবিপ্রবি, বুয়েট, ড্যাফোডিল ইউনিভার্সিটি, নর্থসাউথ ইউনিভার্সিটি ছাড়াও সিলেট এবং সিলেটের বাইরের অন্যান্য ইউনিভার্সিটি ও কলেজ গুলোর শিক্ষার্থীরা Call of Duty (COD), FIFA’15, Need for Speed Most Wanted (NFS), 8 Ball Pool গেইমগুলোতে অংশগ্রহন করেন। আগামীকাল হোটেল সুপ্রীমে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।


Free Online Accounts Software