18 Aug 2017 : Sylhet, Bangladesh :

হবিগঞ্জ 18 October 2015 আইন-অপরাধ  (পঠিত : 1716) 

কোটি টাকা মূল্যের শিবলিঙ্গ উদ্ধার করেছে র‌্যাব

কোটি টাকা মূল্যের  শিবলিঙ্গ উদ্ধার করেছে র‌্যাব
     

কষ্টি পাথরের শিবলিঙ্গ সহ মো: আলী হোসেন (৫৬) নামে এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-৯। রোববার বিকেল সাড়ে ৩টার সময় হবিগঞ্জ জেলার সদর থানাধীণ ‘সুঘর’ গ্রামে অভিযান চালিয়ে সুঘর জমিদার বাড়ীর কয়েকশত বছরের পুরোনো প্রায় ১কোটি টাকা মূল্যের একটি কষ্টি পাথরের তৈরী শিবলিঙ্গ উদ্ধার করে র‌্যাব-৯।
এ অভিযানের নেতৃত্ব দেন মেজর এস এ এম ফখরুল ইসলাম খান। মেজর এস এ এম ফখরুল ইসলাম খান জানান আটকৃত ব্যক্তি জমিদার বাড়ি থেকে এই মুল্যবান কষ্টি পাথরের শিবলিঙ্গ চুরি করে বিক্রয়ের উদ্দেশ্য নিজ বাড়িতে লুকিয়ে রেখেছিল। এসব পুরাকীর্তি গুলো তারা একটি সংঘবদ্ধ দলের মাধ্যেমে বিদেশে পাচার করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা যায়। উদ্ধারকৃত কষ্টি পাথরের শিবলিঙ্গ ও গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্ত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ