23 Nov 2017 : Sylhet, Bangladesh :

8 August 2015 মিডিয়া ওয়াচ  (পঠিত : 6651) 

ডর মানেই ভয়

ডর মানেই ভয়
     

সোহানুর রহমান: হঠাৎ করেই কি বাতাস ছাড়া আপনার ঘরের পর্দাটা নড়ে উঠেছে? অথবা মাঝরাতে ঘুম ভেঙে অনুভব করছেন খাটের নীচে অন্য কিছুর অস্তিত্ব? রাতের অন্ধকারে সহজ সরল দৃশ্যটিও মায়াবী হয়ে যায়। সত্য এমন এক জিনিস যা কল্পনাকেও হারামানায়। আমাদের জীবনে এমন অনেক ঘটনা ঘটে যার ব্যাখ্যা আমরা সারাজীবনেও খুজে পাইনা। কেউ সেটা বিশ্বাস করে কেউ করে না।
এমনি মানুষের জীবনের সত্য ঘটনা নিয়ে এবিসি রেডিওতে প্রতি বৃহস্পতিবার রাত ১১.২০ মিনিট থেকে রাত ২ পর্যন্ত প্রচারিত হয় ভৌতিক অনুষ্ঠান ‘‘ডর’’। ডর এমন একটি অনুষ্ঠান যেটা ধারন করা হয় হন্ডেট প্লেস থেকে। অনুষ্ঠানটির উপস্থাপকের মতে ভয় পাওয়ার জন্য ভযের একটি পরিবেশ দরকার আর সে কারণে দেশের হন্ডেট প্লেসগুলোতে গিযে এই অনুষ্ঠান রেকর্ড করা হয়। ভৌতিক কিছু বললেই বিশ্বাস-অবিশ্বাসের কথা চলে আছে আর ঠিক এই দুইয়ের মাঝখানেই ডরের অবস্থান। বিজ্ঞান যে ঘটনার ব্যাখ্যা কখনো দিতে পারেনি। এমনি সব রক্তহীম করা ঘটনা নিয়ে ডর প্রোগ্রামটি। ডর টিমের সদস্যারা হলেন করেন আরজে কিবরিয়া, আরজে সুমন ও আরজে রেহান এবং সাউন্ডে লোবান।
৬ আগষ্ট অনুষ্ঠানটির পঞ্চাশতম পর্ব প্রচার হলো। দিনে দিনে ডর মানুষের মনে জায়গা করে নিচ্ছে। আপনার নিজের কিংবা জানা যদি কোন ঘটনা থাকে যেটা এর আগে কোন রোডিও কিংবা পত্রিকায় প্রচার হয়নি। তাহলে আপনিও ঘটনাটি পাঠিয়ে ডরের যাত্রায় অংশ নিতে পারেন। ফোন করতে পারেন : ০৯৬১৩৮৯২৮৯২, এখানে ফোন করে আপনার ঘটনার মূলঅংশটি রেকর্ড করুন অথবা ফেসবুকে পেইজে দিতে পারেন :www.facebook.com/darrstore এছাড়া আরজে রেহান এবং আরজে সুমনের পেইজেও দিতে পারেন। আপনার ঘটনা প্রচারযোগ্য হলে আপনাকে জানিযে দেওয়া হবে।
বৃস্পতিবার রাত মানেই ভয়ের রাত, কারণ ডর মানেই ভয়।

আরোও ছবি

ডর মানেই ভয়
ডর মানেই ভয়
ডর মানেই ভয়
ডর মানেই ভয়

Free Online Accounts Software