27 Jul 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 2 August 2015 রাজনীতি  (পঠিত : 1556) 

শিবিরের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

 শিবিরের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন
     


বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় অর্থ সম্পাদক রাকিব মাহমুদ বলেছেন, বর্তমান পরিবেশ মানুষের বাসের অযোগ্য হয়ে উঠছে। অতিমাত্রায় দূষণ এবং বন উজাড় করার ফলে পরিবেশ তার ভারসাম্য অনেক আগেই হারিয়েছে। তাই প্রাকৃতিক দুর্যোগ দিন দিন বাড়ছে। সকল ঋতুও তার নিজস্ব বৈশিষ্ট হারিয়েছে। পরিবেশের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে প্রচুর পরিমানে গাছে লাগাতে হবে। এজন্য পরিকল্পিত বৃক্ষায়ন এর বিকল্প নেই।
রোববার ছাত্রশিবির ঘোষিত বৃক্ষরোপন অভিযানের অংশ হিসেবে সিলেট মহানগর শিবির আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মু.আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাশুক আহমদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন শাবিপ্রবি সভাপতি সাইফুল ইসলাম সুজন, নগর অর্থ সম্পাদক সুহেল আহমদ, শিক্ষা ও দপ্তর সম্পাদক ইসলাম উদ্দিন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ