26 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 8 July 2015 ঈদ কেনাকাটা  (পঠিত : 2357) 

বর্ণিল রঙে সেজে উঠেছে নগরীর শপিং মহল

বর্ণিল রঙে সেজে উঠেছে নগরীর শপিং মহল
     

তাসলিমা খানম বীথি :আজ ২০ রমজান। দেখতে দেখতে রমজানের শেষ প্রান্তে চলে এসেছে। এরই মধ্যে বেড়ে গেছে সিলেট নগরীর বিভিন্ন মার্কেট ও বিপণিবিতানের কর্মব্যস্ততা। যদিও আকর্ষণীয় পোশাকের সমারোহ এখন পর্যন্ত তেমন একটা দেখা যায়নি। তারপরও যা আছে তা দিয়ে পরিপাটি করে দোকান সাজিয়ে বসে আছেন দোকানিরা। এখন মূল কেনাকাটা শুরু হয়েছে। আশা করা হচ্ছে দেশে রাজনৈতিক অস্থিরতা না থাকায় এবার বিকিকিনি গত বছরের তুলনায় আরও ভালো হবে। সেই আশাতেই বড় দোকানিরা পোশাক তুলেছেন দোকানে। ঈদের সবচেয়ে আকর্ষণীয় নিজের পছন্দ পোশাকটি কিনতে ভিড় করছে বিভিন্ন শপিং মহলে। কেনাকাটার মাত্রাটা ক্রমেই বাড়তে শুরু করেছে। চলবে ঈদের চাঁদ রাত পর্যন্ত
সিলেট নগরীর সিটি সেন্টার, আল হামরা, লতিফ সেন্টার বøু ওয়াটার, আড়ং, মাহা সহ বিভিন্ন মার্কেটগুলো নানা রঙে সাজিয়েছেন ব্যবসায়ীরা। ক্রেতা আকর্ষণে বড় শপিং মলগুলো বর্ণিল শোভায় সেজে উঠেছে।
ঈদুল ফিতরকে কেন্দ্র করে এখন থেকে শুরু হয়ে গেছে মেয়েদের তোড়জোড়। সিলেট নগরীর নারী ক্রেতার আনাগোনা সবচেয়ে বেশি আড়ং ও মাহাতে। পছন্দসই কাপড় বানাতে অর্ডারটা এখনই দেওয়া চাই। নইলে আর সময় পাওয়া যাবে না। দোকান অর্ডার নেওয়া বন্ধ করে দেবে। সেই চিন্তায় মাথা রেখে মেয়েরা অনেকেই দর্জি দোকানে ভিড় করছেন।

আরোও ছবি

বর্ণিল রঙে সেজে উঠেছে নগরীর শপিং মহল বর্ণিল রঙে সেজে উঠেছে নগরীর শপিং মহল বর্ণিল রঙে সেজে উঠেছে নগরীর শপিং মহল