24 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 20 June 2015 সার্ভিস ক্লাব  (পঠিত : 1621) 

ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
     

মাহমুদ পারভেজরোজাদার দুস্থ মানুষদের মুখে হাসি ফোটাতে পারলেই সমাজের বিত্তবানদের রোজার নিয়ামত সার্থক হবে। সংযমের এই মাসে মানুষ মানুষেরই জন্য এই দায়বোধে সমাজের মঙ্গল বয়ে আনতে হবে। গরীব মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে এগিয়ে আসা প্রতিটি সামর্থবান মানুষের নৈতিক দায়িত্ব। অসহায় মানুষরা সারাদিন রোজা রেখে ভালোভাবে ইফতার করতে পারেনা। তারা যাতে ভালোভাবে রমজানের ইবাদাত করতে পারে এজন্য ইনসান এইড তাদের পাশে এসে দাড়িয়েছে।
যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা ইনসান এইড ইউকের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী, খেজুর ও নগদ অর্থ বিতরণকালে বক্তারা এসব কথা বলেন।

শনিবার জগন্নাথপুর উপজেলার ২নং পাটলী ইউনিয়নের প্রভাকরপুর গ্রাম ও ১নং কলকুলিয়া ইউনিয়নের মজিদপুর প্রাথমিক বিদ্যালয়ে ১শত গরীব পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২নং পাটলী ইউনিয়নের প্রভাকরপুর গ্রামের ওয়ার্ড মেম্বার মোঃ আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মজিদপুর প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বোডির সভাপতি আব্দুল মান্নান, ইনসান এইড ইউকের কান্ট্রি ম্যানেজার খালেদ আহমদ, জগন্নাথপুর প্রতিনিধি আতিকুর রহমান কয়েছ, এমদাদুর রহমান সুমন, মোঃ আলাল হোসেন, মোঃ তোফাজ্জল হোসেন, মাহমুদ পারভেজ প্রমুখ।


ইনসান এইড ইউকের কান্ট্রি ম্যানেজার খালেদ আহমদ বলেন, ইনসান এইড ইউকে সমাজের বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়ন কর্মকান্ড গ্রহণ করে থাকে। তারই ফলস্বরূপ এই সংগঠনটি আজ সমাজের অসহায় ও গরীব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। বিগত ২০০৬ সাল থেকে ইনসান এইড ইউকে অর্তমানবাতার সেবার জন্য যাত্রা শুরু করেছে। ইনসান এইড ইউকে যাতে সঠিকভাবে সমাজের মানুষের কল্যাণে কাজ করতে পার তার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, উক্ত খাদ্য সামগ্রীতে ১শত গরীব পরিবারের মাঝে ১০ কেজী চাল, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজী মশুরী ডাল, ২ কেজী মটর ও ১ কেজী খেজুরসহ নগদ অর্থ বিতরণ করা হয়।


আরোও ছবি

ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ইনসান এইড ইউকের উদ্যোগে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ