29 May 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 30 April 2015 সার্ভিস ক্লাব  (পঠিত : 1293) 

গোল্ডেন ড্রীম ওমেন ইউকের পক্ষ থেকে শিশুদের ফ্রি খত্না অনুষ্ঠিত

গোল্ডেন ড্রীম ওমেন ইউকের পক্ষ 
থেকে 
শিশুদের ফ্রি খত্না অনুষ্ঠিত
     



যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন গোল্ডেন ড্রীম ওমেন অগ্রানাইজেশন ইউকের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার সিলেট নগরীর মাছিমপুর এলাকায় গরীব শিশুদের ফ্রি খত্না অনুষ্ঠিত হয়।
ফ্রি খতনা অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের সমাজে এখনও অনেক গরীব ও দরিদ্র মানুষ বসবাস করেন। তাদের পাশে সমাজের সর্বস্তরের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। কারণ ধনীর উপর গরীবের হক রয়েছে। শোভা মতিন প্রবাসে থেকে দেশের মানুষে কথা ভাবেন। যিনি দীর্ঘ দিন থেকে সমাজ সেবার সাথে জড়িত। তার মাধ্যমে এই গরীব শিশুরা আজ উপকৃত হয়েছে এবং মুসলমান হওয়ার একটি মাধ্যম পরিপূর্ণ হয়েছে। প্রবাসী সহ সবাইকে এগিয়ে তারমত এগিয়ে আসতে হবে।
গোল্ডেন ড্রীম ওমেন ইউকের চেয়ারম্যান কামরুনেছা মতিন শোভা এর সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক দৈনিক শ্যামল সিলেট পত্রিকার বার্তা সম্পাদক আবুল মোহাম্মদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ। এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুব সংগঠক ও সিলেট জেলা গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ের সভাপতি শেখ তোফায়েল আহমদ সেপুল, বাংলা টিভি সিলেট ব্যুরো প্রধান আহমাদ সেলিম, গোল্ডেন ড্রীম ইউকের সম্বনয়কারী ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আব্দুল মজিদ, সমাজসেবী সুলতানাআরা বেগম, তাহিরুন নেছা, কামরুনেছা, সিলেট জেলা গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ের অর্থ সম্পাদক আব্দুর রহিম, দরখষাখষি সম্পাদক ইমরান আহমদ, লিডিং ইউনিভাসিটির আইন বিভাগের ছাত্র এমদাদ, রুহিত বাংলা টিভির ক্যামেরা পার্সন আলমগীর হোসেন প্রমুখ।





|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ