29 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 March 2015 দিবস  (পঠিত : 791) 

সিলেট জেলা যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শ্রদ্ধাঞ্জলি

সিলেট জেলা যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শ্রদ্ধাঞ্জলি
     

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নতুন করে শপথ নিতে হবে। বঙ্গবন্ধু স্বাধীন দেশ গড়ার জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। তিনি একজন আদর্শমানের নেতা ছিলেন। দেশ ও জাতি গঠনে তার ভূমিকা অপরিসীম। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক এই স্বাধীন দেশ আমরা পেতাম না।
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৫ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেট জেলা যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে বক্তারা এসব কথা বলেন।
১৭ মার্চ মঙ্গলবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও সাধারন সমম্পাদক খোন্দকার মহসিন কামরানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি আবু তাহের, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জুয়েল আহমদ, অর্থ সমম্পাদক আবু তাহের, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন, সম্পাদক মন্ডলীর সদস্য মনোজ কাপালী মিন্টু, লাভলু বড়ুয়া, সাইস্তা তালুকদার, সদস্য মাসুক মিয়া আশিক, জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, বাবলা চৌধুরী, রেজাউল ইসলাম রেজা, সাজলু লস্কর, শাহিন আহমদ, লোকমান আহমদ, শেখ আবুল হাসনাত বুলবুল, জহিরুল ইসলাম জুয়েল, জিল্লুর রহমান, ফজলুর রহমান জসিম, মুসাদ্দেক আহমেদ মুসা, আহমেদ মিথুল প্রমুখ।


|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ