29 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 March 2015 দিবস  (পঠিত : 486) 

বঙ্গবন্ধুর আদর্শকে শিক্ষার্থীদের জীবনে লালন করতে হবে

বঙ্গবন্ধুর আদর্শকে শিক্ষার্থীদের
জীবনে লালন করতে হবে
     

মাহমুদ পারভেজ
বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষ মোঃ ফয়জুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে শিক্ষার্থীদের জীবনে লালন করতে হবে। লালন করে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হয়ে জাতির জনকের অসমাপ্ত সোনার বাংলাদেশ গঠনে এগিয়ে আসতে হবে। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট-এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিবস উদযাপন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতা, পুরষ্কার বিতরণ ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মঙ্গলবার নগরীর আখালিয়াস্থ বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ-এর ক্যাম্পাসে এ চিত্রাংকন প্রতিযোগীতা, পুরষ্কার বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল আহাদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা সুমা দত্তের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন কলেজ শাখার কো-অর্ডিনেটর তানজিনা নবী চৌধুরী, প্রাথমিক শাখার কো-অর্ডিনেটর সলিল রায় প্রমুখ।
সভাপতির বক্তব্যে আব্দুল আহাদ বলেন, শেখ মুজিবুর রহমান শুধুমাত্র একটি নাম নয়, বরং এটি একটি ইতিহাস। এদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে তিনি আজীবন সংগ্রাম করে গিয়েছিলেন। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হই তবেই এদেশে যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করা সম্ভব।

উল্লেখ্য, উক্ত চিত্রাংকন প্রতিযোগীতায় ৩টি গ্র“পে ৭০জন শিক্ষার্থী স্বতষ্ফুর্তভাবে অংশগ্রহণ করে। এরপর বিজয়ীদেরকে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হয়।

আরোও ছবি

বঙ্গবন্ধুর আদর্শকে শিক্ষার্থীদের
জীবনে লালন করতে হবে

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ