22 Aug 2017 : Sylhet, Bangladesh :

বিশ্ব 17 March 2015 বিবিধ  (পঠিত : 1171) 

মিশিগান আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৯৫তম জন্মবার্ষিকী উদযাপন

মিশিগান আওয়ামী যুবলীগের উদ্যোগে
বঙ্গবন্ধুর ৯৫তম জন্মবার্ষিকী উদযাপন
     

যুক্তরাষ্ট্রের মিশিগানে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী।
মিশিগান আওয়ামী যুবলীগের উদ্যোগে আজ রাত ১২.০১ মিনিটে মিশিগানের এক অভিজাত রেষ্টুরেন্টে কেক কেটে বঙ্গবন্ধুর ৯৫তম জন্মদিন উদযাপন করেন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হত না। বঙ্গবন্ধুর অবদান বাঙালি জাতি কোনদিন ভুলতে পারে না। বাংলাদেশ যতদিন থাকবে ততদিন তিনি বাঙালি জাতির জীবনে বেচে থাকবেন। বঙ্গবন্ধুকে যারা ছোট করে দেখে তারা পাকি¯Íানি দালাল। পাকি¯Íানে দালাল রাজাকারদের বাংলাদেশ থেকে বেতাড়িত করতে হবে।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিশিগান আওয়ামীগের সভাপতি ফারুক আহমদ চাঁন, মোঃ আলফু কামালি, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মৃদুল কান্তি সরকার, শেখ বদরুদ্দোজা জুনেদ, এম ডি মাহবুর রহমান, সুলতান জে শরিফ, ফরহাদ আহমদ গুলজার, সৈয়দ ইয়াহয়িয়া, আওলাদ হুসেন মামুন, তারেক আহমদ, আব্দুল ওয়াহিদ তানিম, লিওন ভিক্টর প্রমুখ।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ