24 Jun 2017 : Sylhet, Bangladesh :

সুনামগঞ্জ 16 March 2015 দিবস  (পঠিত : 405) 

সুনামগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০১৫ পালিত

     

সালেহ আহমদ হৃদয়,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
“স্বাস্থ্যকর খাদ্য ভোক্তার অধিকার” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০১৫ উদযাপন উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন, চেম্বার অব কমার্স ও ক্যাবের যৌথ উদ্যোগে চেম্বার অব কমার্স ভবণের সামনে থেকে র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনের সামনে গিয়ে শেষ আলোচনা সভা মিলিত হয়। ক্যাবের সভাপতি এখলাছুর রহমান সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বারে সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক, ক্যাবের সাধারন সম্পাদক খলিলুর রহমান সহ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, স্বাস্থ্যকর খাদ্য প্রতিটি মানুষের মৌলিখ অধিকার, এটা নিশ্চিত করা প্রত্যেক নাগরিক ও রাষ্ট্রের দায়িত্ব। আসুন সবাই মিলে ভেজাল মুক্ত, ফরমালিনমুক্ত খাবার সংরক্ষন করি। আর যারা খাদ্যে ভেজাল দেয় তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির বিধান রেখে আইন প্রনয়ন করতে দাবী জানানো হয়।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ