29 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 January 2015 রাজনীতি  (পঠিত : 325) 

হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছকে বরখাস্ত

     

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার আসামী হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছকে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার এ ব্যাপারে একটি আদেশ জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও পৌরসভা কার্যালয়ে প্রেরণ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

সোমবার মন্ত্রণালয়ের উপ-সচিব মো. খলিলুর রহমান স্বাক্ষরিত এক পত্রে এ আদেশ জারি করা হয়। এতে আরো উল্লেখ করা হয়েছে, বর্তমানে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদ শূন্য হওয়ায় পৌরসভার প্যানেল মেয়র-১ কে স্থানীয় সরকার (পৌরসভা) এর কার্য বিধিমালা অনুসরণ করে মেয়রের আর্থিক ও দৈনন্দিন কার্যক্রম পরিচালনার জন্য দায়িত্ব প্রদান করা হল।

আদেশ পাওয়ার কথা স্বীকার করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন। তিনি জানান, এমন একটি আদেশের কপি পেয়েছেন।

উল্লেখ্য, হবিগঞ্জ পৌরসভার মেয়র জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় বর্তমানে কারাগারে আটক আছেন।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ